০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪১:১৮ অপরাহ্ন


বহিষ্কৃত হয়েছেন সানি লিওন!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৩-০১ ২১:৪৯:৪২
বহিষ্কৃত হয়েছেন সানি লিওন! সানি লিওন



বলিউডের অভিনেত্রী সানি লিওন। তিনি এক সময় নীল সিনেমায় কাজ করতেন, কিন্তু পরবর্তীতে তিনি বলিউডের সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে। এই সেলিব্রিটি বর্তমানে তার কাজ এবং তার সংসার নিয়েই ব্যস্ত। পেশাদারিত্বের আপডেট পেতে এক মাস আগে জনপ্রিয় পেশাজীবীদের নেটওয়ার্ক লিঙ্কডইন-এ যোগদান করেছেন।


তবে সম্প্রতি সেখান থেকে বহিষ্কৃত হয়েছেন সানি লিওন। আকস্মিক ঘটনাটি তাকে ক্ষুব্ধ করে তুলেছে। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেইটা সবার নজরে এসেছে। সানি বলেছেন,"এক মাস খুব ভালো পারফরম্যান্সের পর, সামাজিক মাধ্যমটি আমার অ্যাকাউন্ট ব্যান করার সিদ্ধান্ত নিয়েছে। কারণ লিঙ্কডইন নাকি ভেবেছিল, আমি আসল সানি লিওন না। "


সানি আরো বলেন,"জানি, আমার অ্যাকাউন্টে প্রচুর ট্রাফিক ছিল। কিন্তু আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট মুছে ফেলার কোনো কারণ ছিল না। এটা খুবই খারাপ। আশা করি, তারা সিদ্ধান্ত পরিবর্তন করবে। এই সিদ্ধান্ত নেয়ার আগে আমাকে একটি ই-মেইলও পাঠায়নি।" 


পেজটি যদিও ইতিমধ্যেই ডিলিট করে দেয়া হয়েছে লিঙ্কডইন'এর পক্ষ থেকে। ফলে সেই পেজটি আর ফিরে পাবেন কি না তা নিয়ে সংশয়ও রয়েছে। সানি লিওন তার সকল ধরনের আপডেট দিয়ে থাকেন তার সমস্ত ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তবে এই ধরনের পরিস্থিতির শিকার হতে হবে তাকে তা তিনি মেনেই নিতে পারছেন না।


That's why they are not on social media!