০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:২৮:১৭ অপরাহ্ন


মেসিকে দলে নিতে এমএলএসের ক্লাব মোটা অংকের প্রস্তাব !
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৩-১৪ ১৯:১৮:৪১
মেসিকে দলে নিতে এমএলএসের ক্লাব মোটা অংকের প্রস্তাব ! লিওনেল মেসি


অনেক দিন ধরেই লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়নের ইচ্ছা প্রকাশ করেছে পিএসজি। শোনা যাচ্ছিল পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে চান মেসি। কিন্তু তারপর হঠাৎ প্রসঙ্গ পাল্টে গেল। অনেকেই মনে করছেন যে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো ১৬ থেকে বাদ পড়ার পর মেসি আর হয়তো প্যারিসে থাকবেন না।


ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবে আল নাসরের সাথে চুক্তিবদ্ধ হওয়ার পর গুঞ্জন উঠেছিল ছিল যে আল নাসরের প্রতিদ্বন্দ্বী দল আল ইত্তিহাদ মেসিকে দলে ভেড়াতে চায় । আগে থেকে শুরু হওয়া গুজবটি বর্তমানে তাজা বাতাস পাচ্ছে।


এমএলএসে এ মেসির কথিত স্থানান্তর একটি পুরানো গুঞ্জন (মেজর লিগ সকার)। ফরাসি প্রকাশনা লিকুইপ সেই পরিস্থিতি নিয়ে তাদের প্রতিবেদন আপডেট করেছে। আর্জেন্টিনার মিডিয়া আউটলেট টিওয়াইসি স্পোর্ট এই ফরাসি সংবাদপত্রটি লিখেছে, ‘মেসির ভবিষ্যৎ এখনো অনিশ্চিত। কিন্তু লেকিপ খবর দিয়েছে যে এমএলএস থেকে অসাধারণ একটি প্রস্তাব আসছে।’


 ডেভিড বেকহামের দল ইন্টার মায়ামি এমএলএসের দলগুলোর মধ্যে মেসিকে পাওয়ার আগ্রহ আগে থেকেই দেখিয়ে আসছে। এবারও এমনটাই ইঙ্গিত দিয়েছে লেকিপ যে প্রস্তাবটি সেদিক থেকেই আসছে। অবশ্য প্রস্তাবের আর্থিক বিবরণের কোনো উল্লেখ করা হয়নি।


জেরোম মিয়ারি যিনি ইউরোপের ফুটবল আর এমএলএসের পরিচিত এজেন্ট লেকিপকে বলেন, ‘ইন্টার মায়ামির মালিকের কাছে মেসিকে (আগামী মৌসুমে) দলে ভেড়ানোর বিষয় অগ্রাধিকার পাচ্ছে। কাতার বিশ্বকাপের সময় মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে এ নিয়ে আলোচনাও করেছে ক্লাবটি।’