০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪৯:৫৯ অপরাহ্ন


হলিউডে পড়তে যাচ্ছে রামের চারণ !
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৩-১৮ ১৯:০২:০৫
হলিউডে পড়তে যাচ্ছে রামের চারণ ! রাম চরণ


অস্কার জয়ের পর থেকেই বেশ খোশমেজাজে আছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা রাম চরণ। নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন তিনি বহুবার। সম্প্রতি খবর শোনা যাচ্ছে, খুব শিগগিরই এই তারকা হলিউডে পা রাখতে চলেছেন! যদিও এখনই আনুষ্ঠানিক ভাবে কিছু জানাতে রাজি হয়নি রাম।


অভিনেতা বলেন, 'হলিউডের চলচ্চিত্রের বিষয়ে এত তাড়াতাড়ি কিছু বলাটা ঠিক হবে না।' যদিও মুখে বলতে একেবারেই নারাজ এই তারকা, তবে জানাগেছে ইতিমধ্যে তিনি একটি হলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।


রাম আরও বলেন, 'পুরো বিষয়টা লস অ্যাঞ্জেলেসের উপর ছেড়ে দিচ্ছি আমি। এখনও কথাবার্তা চলছে। কিন্তু সব কিছুর তো একটা সময় আছে। তাই আগে হোক, তারপরে সব খোলাসা করব। তবে আমার মা বলে, নজর না যেন লাগে!'


‘আরআরআর’ বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়েছে। অন্যান্য পুরস্কার পাওয়ার পাশাপাশি আন্তর্জাতিক মহলে অর্জন করেছে সর্বোচ্চ পুরুষ্কার অস্কারও। অস্কার জয়ের মাধ্যমে, ভাষা কোনো বাধা নয় সেটা প্রমাণ করে দিয়েছে ‘নাটু নাটু’ গানটি। এই সাফল্যের পর এবার হলিউডে নিজের দখল নিতে চলেছেন রাম।


রাম চরণ বর্তমানে কিয়ারা আদবাণীর সঙ্গে ‘আর সি ১৫’ সিনেমার শেষ পর্যায়ের শুটিং নিয়ে ব্যস্ত। ২০২৪ সালের প্রথম দিকেই প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির পাওয়ার কথা রয়েছে।


That's why they are not on social media!