০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৪১:০৩ অপরাহ্ন


এবার সঞ্জয় দত্ত যোগ দিচ্ছেন ‘জওয়ান’-এর শুটিংয়ে
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৩-২২ ০০:৩৩:৫০
এবার সঞ্জয় দত্ত যোগ দিচ্ছেন ‘জওয়ান’-এর শুটিংয়ে


 

একের পর এক চমক দিচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্র ‘জওয়ান’ নিয়ে যেন চমকের শেষ নেই! এর আগে আনুষ্ঠানিকভাবে থালাপাতি বিজয় ও আল্লু অর্জুনের ক্যামিওর কোনো খবর প্রকাশ না হলেও এইবার অফিসিয়ালি জানা গেল সিনেমাটিতে বলিউডের সঞ্জু বাবা সঞ্জয় দত্ত থাকছেন শাহরুখের সঙ্গে।


শাহরুখ খান ও সঞ্জয় দত্তের ভক্তদের জন্যই দারুণ সুসংবাদ যে বলিউডের অন্যতম এই দুই তারকা একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন। বেশ কিছুদিন ধরেই তীব্র গুঞ্জন শোনা যাচ্ছিল যে ‘জওয়ান’-এ  একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন যে সঞ্জয় দত্ত। সম্প্রতি ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সঞ্জয় দত্ত একটি সংক্ষিপ্ত এবং অ্যাকশন-প্যাকড ক্যামিও হিসেবে জওয়ানে শাহরুখ খানের সঙ্গে মিলিত হচ্ছেন। একসঙ্গে চার থেকে পাঁচ দিনের মধ্যে শুটিং করবে মুম্বাইয়ের একটি স্টুডিওতে এই জুটি । জানা গেছে এটি একটি বড় অ্যাকশন দৃশ্য হতে যাচ্ছে।


একটি বিশেষ সূত্র জানিয়েছে, সঞ্জয় দত্ত কাশ্মীরে তার আসন্ন চলচ্চিত্র ‘লিও’র শুটিং শেষ করে মুম্বাইয়ে ফিরেছেন। এর পর দিনই  তিনি শিডিউল চূড়ান্ত করেন জওয়ানে শাহরুখের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের জন্য। সঞ্জয় দত্ত ইতিমধ্যেই শুটিংয়ের জন্য জওয়ানের টীম এর সাথে বসেছেন। এর আগে এই জুটিকে ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের ‘রা. ওয়ান’-এ একসঙ্গে পর্দায় দেখা গেছে।


এদিকে ‘জওয়ান’ মুক্তির তারিখ পিছিয়ে যেতে পারে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। জানা যায় ‘জওয়ান’ জুনের বদলে অক্টোবরে মুক্তির সম্ভাবনা থাকলেও এখন আরো পিছিয়ে যেতে পারে। সেই সময় সালমান খানের ‘টাইগার ৩’ মুক্তি পাবে তাই এমন সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে নানান সূত্রে জানা গিয়েছেন। সালমান খান অভিনীত সিনেমাটি  ১০ বা ১৩ নভেম্বর অর্থাৎ দীপাবলির কাছাকাছি মুক্তি পাবে। ‘টাইগার ৩’-এও ‘পাঠান’ চরিত্রে শাহরুখ খানের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। দুই খানের ‘জওয়ান’ এবং ‘টাইগার ৩’ এত কাছাকাছি মুক্তি পাবে না বলে জানাগেছে। ‘জওয়ান’-কে যদি আদৌ পেছানো হয়, তবে এটি ‘ডানকি’র জায়গায় ২০২৩ সালের বড় দিনে মুক্তি পেতে পারে। অ্যাটলি পরিচালিত অ্যাকশন ধামাকা ‘জওয়ান’-এ শাহরুখের সঙ্গে আরো অভিনয় করছেন দক্ষিণের লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা ও বিজয় সেতুপাথি।


That's why they are not on social media!