০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৭:৩২ অপরাহ্ন


থালাপ্যাথি বিজয় সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ভারতীয় অভিনেতা হয়ে উঠেছেন
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-২২ ১৭:৫০:৩২
থালাপ্যাথি বিজয় সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ভারতীয় অভিনেতা হয়ে উঠেছেন থালাপথি বিজয়


থালাপথি বিজয় দক্ষিণের সবচেয়ে বড় সুপারস্টার। অভিনেতা প্রতিটি দিক থেকে নতুন মানদণ্ড সেট করেন, তা বক্স অফিস সংগ্রহ, সোশ্যাল মিডিয়া ফলোয়ার বা পারিশ্রমিক হোক। রিপোর্ট অনুসারে, বিজয় প্রথম ভারতীয় অভিনেতা হতে প্রস্তুত যিনি একটি একক চলচ্চিত্র থেকে ২০০ কোটি রুপি আয় করেন। হ্যাঁ, তার পরবর্তী ছবির জন্য তার পারিশ্রমিকের কথা জানা গেছে।


থালাপথি বিজয় লিও-এর পরে তার পরবর্তী সিনেমার জন্য ভেঙ্কট প্রভুর সাথে জুটি বাঁধছেন বলে জানা গেছে। খবরটি নিশ্চিত না হলেও, তার চমকপ্রদ বেতন সম্পর্কে প্রতিবেদনগুলি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, তাকে ছবিটির জন্য ২০০ কোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছে। এজিএস এন্টারটেইনমেন্ট, যারা ছবিটির ব্যাঙ্করোল করছে বলে জানা গেছে, তারা ছবিটিতে সাইন করার জন্য তাকে বিশাল অঙ্কের প্রস্তাব দিয়েছে। তারা এর আগে ২০১৯ সালে অ্যাটলির সাথে বিজয়ের ব্লকবাস্টার ফিল্ম বিগিল তৈরি করেছিল।


ভেঙ্কট প্রভুর সাথে তার পরের জন্য থালাপথি বিজয়ের পারিশ্রমিক প্রকাশ করেছে। 


থালাপ্যাথি বিজয় ভেঙ্কট প্রভুর সাথে তার পরবর্তী, থালাপ্যাথি ৬৮-এর জন্য টিম আপ করবেন বলে আশা করা হচ্ছে। পরিচালক মানাডু, মানকথা, মনমাধাই লীলা এবং আরও অনেক কিছুর জন্য পরিচিত। আগামী সপ্তাহে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে বলে জানা গেছে।


পূর্বে, মাস্টারের জন্য, তিনি ৮০ কোটি রুপি চার্জ করেছিলেন এবং লোকেশ কানাগরাজের প্যান-ইন্ডিয়ান ফিল্ম লিওকে ঘিরে প্রত্যাশার কারণেই তার পারিশ্রমিকের আকস্মিক বৃদ্ধি ঘটেছে, যা দক্ষিণ সিনেমার পরবর্তী বৃহত্তম প্রকল্প বলে জানা গেছে। প্রতিবেদনগুলি সত্য হলে, থালাপথি বিজয় একমাত্র ভারতীয় অভিনেতা যিনি সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের অভিজাত ক্লাবে যোগদান করেন।


'লিও' চরিত্র সম্পর্কে কিছু জেনে নেয়া যাক।  


লিওকে একজন আউট-এন্ড-আউট গ্যাংস্টার থ্রিলার বলে মনে করা হয় এবং তিনি এলসিইউ ওরফে লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের অন্তর্গত, এবং এর আগে পরিচালক কাইথি এবং বিক্রমের সাথে সংযোগ থাকবে। ত্রিশা কৃষ্ণান এই ছবির প্রধান নায়িকা। পিঙ্কভিলা থেকে প্রকাশিত সূত্র অনুসারে, সঞ্জয় দত্ত, যিনি বিরোধী, তিনিও ছবিতে বিজয়ের বাবার ভূমিকায় অভিনয় করছেন। গৌতম বাসুদেব মেনন, অর্জুন সারজা, মাইস্কিন, প্রিয়া আনন্দ এবং অন্যান্যরা ছবিতে সহায়ক ভূমিকায় অভিনয় করেছেন।


That's why they are not on social media!