০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৮:১৭ অপরাহ্ন


রণবীর নয়, সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করবেন আয়ুষ্মান
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৬-০১ ১৭:২৪:৪৫
রণবীর নয়, সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয় করবেন আয়ুষ্মান আয়ুষ্মান খুরানা, সৌরভ গাঙ্গুলী


বেশ কিছুদিন ধরেই সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নিয়ে গুঞ্জন চলছে। প্রায় দুই বছর আগে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক তার বায়োপিক সম্পর্কে নিশ্চিত করেছিলেন যখন সৌরভ সিনেমাটিতে রণবীরকে তার ভূমিকা দেখতে আগ্রহী ছিলেন। মনে হচ্ছে ভালো কিছু হবে না।


প্রতিবেদন অনুসারে, প্রযোজক কয়েক মাস ধরে আয়ুষ্মান খুরানার সাথে প্রস্তাব নিয়ে আলোচনা করছেন এবং তিনি এই প্রকল্পের জন্য সম্মতি দিয়েছেন। "আলোচনা এমন পর্যায়ে পৌঁছেছে যেখানে আনুষ্ঠানিকভাবে স্বাক্ষর করার আগে এটি কেবল আনুষ্ঠানিকতার বিষয়। তারা বিশ্বাস করেন যে আয়ুষ্মান, যিনি একজন বাঁ-হাতি হিটারও, তিনি গাঙ্গুলীর পোস্টের জন্য দুর্দান্ত উপযুক্ত," একটি সূত্র প্রকাশ করেছে স্থানীয় সংবাদ মাধ্যম।


জানা গেছে, সৌরভ গাঙ্গুলীও আয়ুষ্মানের কাস্টিং অনুমোদন করেছেন এবং শীঘ্রই তাকে ব্যক্তিগতভাবে দেখতে পাবেন।

চলচ্চিত্রটির জন্য আয়ুষ্মানও কয়েক মাস ধরে ব্যাপক ক্রিকেট প্রস্তুতি নিচ্ছেন বলে গুঞ্জন রয়েছে।


অন্যদিকে, ভক্তদের উন্নয়ন সম্পর্কে মিশ্র অনুভূতি রয়েছে। যদিও কেউ কেউ বিশ্বাস করেন যে একজন বাঙালি অভিনেতার ভূমিকায় অভিনয় করা উচিত ছিল, অন্যরা বিশ্বাস করেন যে আয়ুষ্মানও এই ভূমিকায় দুর্দান্ত হবেন।


গাঙ্গুলি আগেই জানিয়েছিলেন যে তার বায়োপিক ২০২০ সালের সেপ্টেম্বরে মুক্তি পাবে৷ "ক্রিকেট আমার জীবন হয়েছে৷ এটি আমাকে আত্মবিশ্বাস দিয়েছে এবং আমার মাথা উঁচু করে এগিয়ে চলার ক্ষমতা দিয়েছে, একটি মূল্যবান যাত্রা৷ লভ ফিল্মস একটি বায়োপিক তৈরি করবে বলে রোমাঞ্চিত আমার যাত্রায় এবং বড় পর্দার জন্য এটিকে জীবন্ত করে তুলব।"


That's why they are not on social media!