০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৯:১৮ অপরাহ্ন


কেন 'ডন-৩' করলেন না শাহরুখ খান?
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-০৯ ১৮:২৭:২১
কেন 'ডন-৩' করলেন না শাহরুখ খান? 'ডন-৩',


মঙ্গলবার (৮ আগস্ট) ফারহান আখতার অবশেষে একটি ভিডিও সহ 'ডন 3'-এর তৃতীয় পর্বের ঘোষণা দেন। কাস্ট এখনও প্রকাশ করা হয়নি তবে জানা গেছে যে তৃতীয় কিস্তিতে রণবীর সিং নতুন ডন। হ্যাঁ, বলা হচ্ছে 'ডন ৩'-এ শাহরুখ খানের বদলে নেওয়া হয়েছে রণবীরকে। এতে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে কিন্তু শাহরুখের ভক্তরা ক্ষুব্ধ রণবীরকে নেয়াতে।

ফারহান আখতার সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই নেটিজেনদের একটি অংশ শাহরুখ খানকে প্রধান চরিত্রে না নেওয়ায় তাদের বিরক্তি প্রকাশ করে মন্তব্য করতে শুরু করে। কেউ কেউ এমনকি লিখেছেন যে তারা 'পাঠান' তারকা ছাড়া 'ডন ৩' কল্পনা করতে পারেন না। ভক্তরা বলছেন, 'নো এসআরকে নো ডন'।

অপ্রত্যাশিতদের জন্য, শাহরুখ খানের 'ডন' ছিল আসল 'ডন'-এর একটি রিবুট করা সংস্করণ, যেখানে অমিতাভ বচ্চন প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। 'ডন' এবং 'ডন 2'-এ শাহরুখ মিস্টার বচ্চনের ভূমিকার খুবই সুন্দর ভাবে পুনরাবৃত্তি করেছিলেন।

এর আগে, খবর ছিল যে কিং খান 'ডন ৩' প্রত্যাখ্যান করেছেন কারণ এর স্ক্রিপ্টে তার পছন্দ হয়নি। গত বছর, বলিউড হাঙ্গামা একটি সূত্রকে উদ্ধৃত করে বলেছিল, "শাহরুখ খান স্ক্রিপ্ট পছন্দ করেননি এমন নয়। এটা ঠিক যে শাহরুখ এই স্ক্রিপ্টের উপর পুরোপুরি ভরসা করতে পারছিলেন না। তিনি জানেন ডন একটি আইকনিক ভূমিকা এবং স্ক্রিপ্টের প্রতি সম্পূর্ণ আত্মবিশ্বাসী হয়ে গেলে তিনি চরিত্রটিতে ফিরে যেতে চান। বক্স অফিসের দৃশ্যকল্প খুব ভালো নয় এবং ডটেড লাইনে সাইন ইন করার আগে তিনি দ্বিগুণ নিশ্চিত হতে চান।"

 শাহরুখের আসন্ন সিনেমা 'জওয়ান' খুব শিগগিরই মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি এবং এতে আরও অভিনয় করেছেন নয়নথারা, বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোন, সানিয়া মালহোত্রা এবং রিধি ডোগরা। এটি ৭ই সেপ্টেম্বর, ২০২৩-এ মুক্তি পেতে চলেছে৷ এসআরকে-এর কাছে তাপসী পান্নুর সঙ্গে রাজকুমার হিরানির 'ডানকি'ও রয়েছে৷


That's why they are not on social media!