০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৯:৫৫ অপরাহ্ন


অনলাইন ট্রলারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বর্ষা
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৯-০৬ ২০:০১:৪৯
অনলাইন ট্রলারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বর্ষা অনন্ত জলিল-আফিয়া নুসরাত বর্ষা


যথেষ্ট অনলাইন ট্রোলিং এর শিকার হয়েছেন বর্ষা। এখন, অভিনেত্রী ওলোটপালোট শিরোনামে তার ভিডিওগুলিতে তার উচ্চারণ নিয়ে মজা করে এমন পেজ গুলোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন ৷

"কিল হিম" অভিনেত্রী তার উদ্দেশ্য পরিষ্কার করতে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাদ্ধমে এই বার্তা দিয়েছেন। একটি সাম্প্রতিক স্ট্যাটাস আপডেটে তিনি মানহানির মামলা দায়ের করার সিদ্ধান্ত ঘোষণা করেছেন সেই সব পেজ গুলোর বিরুদ্ধে যারা তাকে পুঁজি করে হাস্যকর বিষয়বস্তু তৈরি করে।

বর্ষা লিখেছেন, " যথা সম্মানের সাথে, যদি আমি একটি ফেসবুক পেজে বিতর্কিত ক্যাপশন সহ আমার সাক্ষাত্কারের ক্লিপগুলি কেটে শেয়ার করে এমন কাউকে দেখতে পাই, আমি সেই পেজের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব৷ আমি ইতিমধ্যে আমার আইনজীবীর সাথে এই বিষয়ে আলোচনা করেছি, এবং আমরা ইতিমধ্যে বেশ কয়েকটি পেজ চিহ্নিত করেছি যা আমাকে নিয়ে মজা করেছে। সবকিছুরই একটা সীমা আছে। লোকেদের বুঝতে হবে যে তারা অন্যদের উপহাস করে লাভবান হতে পারে না"।

সম্প্রতি, আন্তর্জাতিক ব্র্যান্ডের নামের ভুল উচ্চারণের কারণে অনলাইনে ট্রোলিংয়ের লক্ষ্যবস্তু হয়েছেন বর্ষা। তার একটি সাক্ষাত্কারের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে, যা তার বক্তব্যের উপর ভিত্তি করে মজার ভিডিও তৈরি করতে অসংখ্য কনটেন্ট পোস্ট করা হয়। "দিন: দ্য ডে" অভিনেত্রী এই ভিডিওগুলি দেখে বিরক্ত হয়ে অনলাইন ট্রলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।


That's why they are not on social media!