০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৪১:৩৩ অপরাহ্ন


রাত পোহালেই বলিউডে জয়ার অভিষেক
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১২-০৭ ২১:১৩:০৯
রাত পোহালেই বলিউডে জয়ার অভিষেক জয়া আহসান


একের পর এক চমক আর আনন্দের খবরে ভাসছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। একদিন পরই মুক্তি পাচ্ছে জয়া আহসানের প্রথম বলিউড ছবি ‘কড়ক সিং’। অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত এই ছবিতে জয়ার পাশাপাশি অভিনয় করেছেন বলিউডের বর্তমানের জনপ্রিয় তুখোড় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। 

ছবিটি মুক্তির প্রাক্কালে আরেকটি নতুন সুখবর দিলেন এই অভিনেতত্রী। ফের অনিরুদ্ধ রায় চৌধুরীর নির্মাণে কাজ করতে চলেছেন জয়া আহসান। নির্মাতার নতুন বাংলা ছবিতে দেখা যেতে পারে জয়াকে। এমনটা নির্মাতা নিজেই জানালেন স্পষ্ট ভাষায়।

পশ্চিমবঙ্গের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জয়া আহসানকে নিয়ে নতুন পরিকল্পনার কথা বলেছেন করেন এই নির্মাতা। তিনি জানান, 'তার আগামী দুটি ছবিই হতে যাচ্ছে বাংলায়। এর মধ্যে প্রথমেই হাত দিচ্ছেন ‘ডিয়ার মা’ নামের একটি প্রজেক্টে। যেটা নতুন বছরের ফেব্রুয়ারি-মার্চেই ফ্লোরে গড়াবে। আমার সঙ্গে শাক্যজিৎ ভট্টাচার্য চিত্রনাট্য লিখেছেন। এর বেশি এখনই কিছু বলতে চাইছি না। আর আমার ইচ্ছে শাশ্বত চ্যাটার্জি ও জয়া আহসানকে নিয়ে ছবিটা করার। ওদের সঙ্গে কথাও হয়েছে। তবে এখনও চূড়ান্ত হয়নি।’

জয়া ও অনিরুদ্ধ দুজনেই পরষ্পরকের কাজকে ভীষণ বিশ্বাস করেন। ফলে এটুকু আঁচ করাই যায়, শিডিউল ঠিকঠাক থাকলে ‘ডিয়ার মা’ ছবিতে দেখা যাবে জয়া আহসানকে। যদিও বিষয়টি নিয়ে আপাতত নীরবতার আশ্রয় নিয়ে আছেন এই অভিনেত্রী।

এদিকে নির্মাতা অনিরুদ্ধ জানালেন, 'সব কিছু ঠিক থাকলে ছবিতে শাশ্বত ও জয়াকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। এছাড়া গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে থাকবেন দু’জন শিশুশিল্পী। সেসব কাস্টিংয়ের প্রক্রিয়া এখনও চলমান।'

অনিরুদ্ধ রায় চৌধুরী ২০০৬ সাল থেকে টলিউডে ছবি বানাচ্ছেন। ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’র মতো বাংলা ছবিতে মুগ্ধ করেছেন। আর বলিউডে তার খ্যাতি ‘পিঙ্ক’ দিয়ে। এছাড়া চলতি বছর ‘লস্ট’ নামের একটি ছবি বানিয়েও তাক লাগিয়েছেন। ৭ ডিসেম্বর আসছে ‘কড়ক সিং’; ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।


That's why they are not on social media!