০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪১:৫৯ অপরাহ্ন


লুঙ্গি-গামছায় এ এক অন্য অনন্ত জলিল!
ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-০৮ ২১:৪৪:৩৫
লুঙ্গি-গামছায় এ এক অন্য অনন্ত জলিল! অনন্ত জলিল


গত শুক্রবার থেকে এফডিসির ২ নম্বর ফ্লোরে শুটিং শুরু করেছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। চরিত্র ফুটিয়ে তুলতে লুঙ্গি ও গলায় গামছা জড়িয়ে অভিনয় করতে দেখা যায় তাকে।

অভিনয় জীবনের ১৪ বছরে এই প্রথম এমন লুকে অভিনয় করছেন অনন্ত জলিল। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজীব কুমার।


এ বিষয়ে অনন্ত জলিল গণমাধ্যকে বলেন, 'এই প্রথম এমন লুঙ্গি ও গলায় গামছা পরে অভিনয় করছি। গত কিছুদিন থেকে সিনেমার এই চরিত্র হয়ে উঠার চেষ্টা করছি। এমন একটা ঐতিহাসিক সিনেমায় কাজ করছি এটা অনেক বড় প্রাপ্তি। দেলোয়ার জাহান ঝন্টু চাচার মতো কিংবদন্তী পরিচালক আর রাজীব কুমারের সাথে সিনেমাটা করছি অবশ্যই ভালো কিছু হবে। সিনেমাটির প্রযোজক স্বপন চৌধুরী যখন আমাকে চরিত্রটির বিষয়ে বলেন তখনই শুনে রাজি হয়েছি।'


প্রযোজক স্বপন চৌধুরী বলেন, 'অনন্ত জলিলের ডেডিকেশন আমাকে উদ্বুদ্ধ করেছে। সিনেমায় দুটো লুকেই আমরা তাকে দেখাব। যেহেতু এটা পিরিওডিক্যাল সিনেমা, তাই চরিত্রের প্রয়োজনে মিশন সাকসেস করতে সব ধরনের কৌশলের মধ্য দিয়ে তাকে যেতে হবে। এখানে তেমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। তার ভক্তরা এনজয় করতে পারবেন।'


'অপারেশন জ্যাকপট' ছিল বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত একটি সফলতম গেরিলা অপারেশন। সেই গেরিলা অপারেশনটাই এ সিনেমায় তুলে ধরা হবে। সিনেমার অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন অনন্ত জলিল। আরও আছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মিশা সওদাগর, ইমন, নিরব,  রোশান, আমান রেজা, জয় চৌধুরী, ওমর সানী, শিপন মিত্র আরও অনেকেই।


That's why they are not on social media!