০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৩:৪০ অপরাহ্ন


এবার নতুন রূপে আসছেন বুবলী
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-২১ ২১:২৩:২৬
এবার নতুন রূপে আসছেন বুবলী শবনম বুবলী


একজন সংবাদ পাঠিকা থেকে নায়িকা হিসেবে সবার কাছে পরিচিতি থেকে হয়ে উঠা ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। অনেকেরই অজানা এই তথ্য, বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে ২০১৩ সাল থেকে সংবাদ পাঠ করা শুরু করেন এই নায়িকা। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের হাত ধরে একজন তরুণ অভিনেত্রী হিসেবে বড়পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন বুবলী। তার ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন চললেও কখন কাজ থামে নাই। এবার তাকে নতুন রূপে দেখবে সবাই।


ঈদুল আজাহায় মুক্তিপ্রাপ্ত ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ ছবির মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। দুটি ছবিতেই তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। বুবলীর আসন্ন সিনেমা ‘রিভেঞ্জ’ এখন রিলিজএর অপেক্ষায়। 


মোহাম্মদ ইকবাল পরিচালিত এ ছবিতে তার নায়ক জিয়াউল রোশান। এরই মধ্যে ছবিটির সব কাজ শেষ হয়েছে বলে জানা গেছে। এছাড়াও আরো কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর। বলা চলে এ সময়ে নায়িকাদের মধ্যে সব থেকে ব্যস্ত সময় পার করছে শবনম বুবলী। এবার নতুন আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাম ‘তুমি যেখানে, আমি সেখানে’। সিনেমাটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস।


দেবাশীষ জানান, সব ঠিক থাকলে ৭ আগস্ট থেকে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। এফডিসি এবং ঢাকার আশপাশের লোকেশনে সিনেমার বিভিন্ন সিক্যুয়েন্সের চিত্রধারণ করবেন বলে জানিয়েছেন পরিচালক।

বর্তমানে এফডিসির ফ্লোরে চলছে সেট নির্মাণের কাজ। ছোট-বড় মিলিয়ে পাঁচটি সেটের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। এছাড়া গানের শুটিংয়ের জন্য কক্সবাজার, সেন্টমার্টিন রয়েছে নির্মাতার পছন্দের তালিকায়। সিনেমার সংগীত আয়োজনে আছেন কলকাতার শ্রী প্রীতম। এরই মধ্যে সিনেমার একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও কোনাল। জানা গেছে, বুবলীকে এই ছবিতে নতুন রূপে দেখা যাবে। 

নির্মাতা আরও জানান, দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসছি, আমি আশাবাদী এটি সবার ভালো লাগবে। এ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রোশান। ছবিটি প্রযোজনা করছেন সালমান চৌধুরী।


That's why they are not on social media!