০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৭:০৬ অপরাহ্ন


নিষেধ হলো বাংলাদেশে দীপিকা হৃতিকের প্রবেশ!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-২৫ ২০:১৭:২৯
নিষেধ হলো বাংলাদেশে দীপিকা হৃতিকের প্রবেশ! দীপিকা পাডুকোন, হৃতিক রোশন


শোনা যাচ্ছিল বলিউডের পাশাপাশি একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে হৃতিক রোশনের ছবি ‘ফাইটার’। কিন্তু আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেলেও বাংলাদেশে চলছে না ‘ফাইটার’। জানা গিয়েছিল আজ বিকেলে সেন্সর বোর্ডে প্রদর্শিত হবে ছবিটি। তারপরই নেওয়া হবে মুক্তির সিদ্ধান্ত। তবে জানা গেল, ‘ফাইটার’ মুক্তি পাচ্ছে না বাংলাদেশে।

ভাষার মাস ফেব্রুয়ারী, বিদেশি ছবি চালানোর পক্ষে না সম্মিলিত চলচ্চিত্র পরিষদ। বিষয়টি নিয়ে আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশান কাট’-এর কর্ণধার অনন্য মামুন বরাবর একটি চিঠিও প্রদান করেছে সেন্সর বোর্ড। সেখানে মামুনের সর্বাত্মক সহায়তা চাওয়া হয়েছে।

ওই চিঠিতে বলা হয়েছে, 'আপনার আবেদনের প্রেক্ষিতে ভারতীয় হিন্দি ছবি ‘ফাইটার’ আমদানি করে আগামি ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত (ভাষার মাসে) প্রদর্শন না করে তার পূর্বে কিংবা পরে মুক্তিদানের অঙ্গিকার করে একটি অঙ্গিকারনামা আমাদের সম্মিলিত চলচ্চিত্র পরিষদ অনুকূলে জমা দেওয়ার বিশেষ অনুরোধ করছি।' 


এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অনন্য মামুন বলেন, 'বাংলাদেশে ‘ফাইটার’ আমরা রিলিজ করব না। কারণ, ইন্ডিয়ান প্রযোজক ৬ দিনের জন্য সিনেমা রিলিজ করবে না।' 


প্রসঙ্গত, ‘ফাইটার’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, আশুতোষ রানা প্রমুখ। ২৫০ কোটি রুপির বিশাল বাজেটে নির্মিত হয়েছে ছবিটি। ফাইটার প্রযোজনা করেছে ভায়াকম১৮ মোশন পিকচার্স।


That's why they are not on social media!