০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৭:৫২ অপরাহ্ন


অবশেষে বড় পর্দায় আসছেন মেহজাবীন চৌধুরী
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০২-২২ ২১:০২:১৩
অবশেষে বড় পর্দায় আসছেন মেহজাবীন চৌধুরী মেহজাবীন চৌধুরী, ‘সাবা’


ছোট পর্দার এ সময়ের বিপুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক ও টেলিফিল্মে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজের অভিনয়ের দক্ষতা বারংবার প্রমাণ করেছেন এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই মেহজাবীনকে বড়পর্দায় দেখার অপেক্ষায় ছিল সিনেমাপ্রেমীরা। তবে মেহজাবীনের হয়তো সঠিক সময় ও পছন্দের স্ক্রিপ্টের অপেক্ষায় ছিলেন। অবশেষে মেহজাবিন ভক্তদের সেই আশা পূরণ হতে চলেছে।


খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে। ইতিমধ্যে ‘জায়া’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। তবে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য।

চলচ্চিত্রে অভিনয়ের প্রসঙ্গে মেহজাবীন বলেন, 'এর আগে ওয়েব ফিল্মে কাজ করা হয়নি। গল্পটা শুনে কাজটি করতে রাজি হয়েছি। তা ছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখতে পারে। এ জন্য বিশেষ যত্ন নিয়ে এই ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে।'

এক তরুণীর পারিবারিক জীবনের গল্পকে ঘিরেই নির্মিত হচ্ছে ‘সাবা’। নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ চলচ্চিত্রে অভিনয় করছেন মেহজাবিন। তার প্রথম চলচ্চিত্রে আফরান নিশোর সঙ্গে জুটি বাঁধছেন মেহজাবীন। এইবার কে থাকছে তার সহ-অভিনেতা? তা এখনো রহস্য। জানা গিয়েছে, রোকেয়া প্রাচী এবং মোস্তফা মনোয়ারের মতো হেভিওয়েট অভিনেতা অভিনেত্রীরা রয়েছে এই সিনেমায় কাস্টিং লিনেউপি এ। আগামী ১৫ অক্টোবর সিনেমার শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন সিনেমার নির্মাতা।


উল্লেখ্য, মেহজাবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিজেকে আড়াল করেছেন। এ বছর মাত্র দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘পুনর্জন্ম’, আরেকটি ‘আমি কি তুমি’। ভিকি জাহেদ পরিচালিত এ দুটি নাটকই দর্শক-সাড়া মিলেছে।


That's why they are not on social media!