০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫১:০৭ পূর্বাহ্ন


এবার বিয়ে করতে চলেছেন অনুপম রায়!
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০২-২৬ ১৯:২৮:২৯
এবার বিয়ে করতে চলেছেন অনুপম রায়! প্রস্মিতা পাল, অনুপম রায়


তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের বেপক জনপ্রিয় গায়ক অনুপম রায়। বিয়ের বিষয়টি পশ্চিমবঙ্গের গণমাধ্যমকে অনুপম নিজেই জানিয়েছেন। আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ে করবেন তিনি। জানা গেলো, অনুপমের হবু বৌ পেশায় একজন সংগীতশিল্পী, নাম প্রশ্মিতা পাল।

আরো জানা গেছে, প্রস্মিতা ও অনুপমে আগে থেকেই বন্ধু ছিল, পরে তা ধীরে ধীরে প্রেমে রূপ নেয়ে। তবে দুজন কবে থেকে সম্পর্কে জড়িয়েছেন, তা জানা যায়নি।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রস্মিতা পাল। পরবর্তীতে 'সাজনা', 'দেখতে বউ বউ' (শুধু তোমারই জন্য), 'হতে পারে না'র (বলো দুগ্গা মাইকি) মতো হিট গান রয়েছে তার ঝুলিতে। অনুপম রায়ের সুরেও 'তোমায় নিয়ে গল্প হোক'-এর (হাইওয়ে) মতো গান গেয়েছেন প্রস্মিতা পাল।

এর আগে ২০১৫ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় অনুপমের। প্রায় ছয় বছরের দাম্পত্য জীবন কাটানোর পর ২০২১ সালে বিচ্ছেদের ঘোষণা দেন দুজনে। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয় পিয়ার, যা পরে প্রেমের সম্পর্কে গড়ায়। সেখান থেকে বিয়ে। ততদিনে অনুপমের প্রথম বিচ্ছেদ হয়ে গিয়েছিল।

তার প্রায় দুই বছরের মাথায়, গত নভেম্বরে, আবার বিয়ে করেন পিয়া। পাত্র পরমব্রত চট্টোপাধ্যায়। এবার নতুন জীবন শুরু করতে যাচ্ছেন অনুপমও।



That's why they are not on social media!