০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১১:০২:৩৭ পূর্বাহ্ন


বিশ্বজুড়ে প্রশংসায় ভাসছে 'টুয়েলভথ ফেল'
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-০৩ ২২:০৪:৩৪
বিশ্বজুড়ে প্রশংসায় ভাসছে 'টুয়েলভথ ফেল' বিশ্বজুড়ে প্রশংসায় ভাসছে 'টুয়েলভথ ফেল'


সিনেমায় নেই রণবীর, আমির, সালমান কিংবা শাহরুখের মতো কোনো মেগাস্টার। চোখে পড়েনি সিনেমা মুক্তির তেমন প্রচার-প্রচারণা। তারপরও বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে 'টুয়েলভথ ফেল'। গত বছরের ২৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির প্রথমদিকে, বক্স অফিসে ধীর গতিতে এগিয়ে যাচ্ছিল মুভিটি। অন্য দিকে প্রায় একই সময় রিলিজ পায় 'অ্যানিমাল’ ও ‘ডানকি’র মতো তারকাবহুল সিনেমাও। তবে বিধু বিনোদ চোপড়ার ‘টুয়েলভথ ফেল’ চলেছে তার নিজ গতিতে। প্রায় দু’মাস ধরে প্রেক্ষাগৃহে ননস্টপ চলছে এই চলচ্চিত্রটি।

ইন্ডিয়ার কোনো এক কোনে ছোট্ট একটা গ্রামের দরিদ্র পরিবার থেকে উঠে আসা কলেজ ফেইল এক তরুনের IPS হয়ে উঠার গল্প।

পুরো গল্পটায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত, ২ ঘন্টা ২৬ মিনিটের সিনেমা আপনাকে ১ সেকেন্ডও বোর হতে দিবেনা, এটা শুধু পড়লেখা করে প্রতিষ্ঠিত হওয়ার গল্প না, জীবনের প্রতিটি পদক্ষেপে বার বার হেরে গেলেও রিস্টার্ট করে আপনি যদি ফিরে আসেন, আপনার চেষ্টা যদি থাকে তাহলে আপনি সফলতার মূখ অবশ্যই দেখবেন।

২০২৩ এর সেরা মুভি এটা, এটার কোনো তুলনা হয় হবে না। এই মুভির বিন্দুমাত্র স্পয়লার দিতে চাচ্ছি না তাই বিস্তারিত আর কিছু বললাম না, আপনারাও একরাশ মুগ্ধতা নিয়ে দেখুন আর জীবনের যে প্রান্তে হেরে গিয়েছেন ভেবে থেমে গিয়েছিলেন সেখান থেকে আবার শুরু করুন, সফলতা আসবেই।

হেরে যাওয়া মানে থেমে যাওয়া নয়, হেরে যাওয়া মানে নতুন উদ্যমে আবারো ফিরে আসা (রিস্টার্ট)


That's why they are not on social media!