০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৪৩:৫৯ অপরাহ্ন


এবার শিল্পী সমিতির নির্বাচন করবেন মাহি!
ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০৩-১৪ ২১:৪৭:৩১
এবার শিল্পী সমিতির নির্বাচন করবেন মাহি! মাহিয়া মাহি


আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়তে প্রস্তুত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অভিনেত্রী নাসরিন। মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল নেতৃত্বাধীন প্যানেল থেকে নির্বাচন করবেন মাহি। অন্যদিকে নাসরিন করবেন স্বতন্ত্র পদে নির্বাচন।


নাসরিন জানান, 'এবারের নির্বাচনে স্বতন্ত্র পদে নির্বাচন করছি এবং কার্যকরী পরিষদে থাকতে চাই। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি অনেক আশাবাদী। এর আগেও আমি নির্বাচন করেছি এবং সেখানে জয়লাভ করেছি।'

তবে মাহির বিষয়টা এখনও গোপন রাখার চেষ্টা করে চলেছেন এই অভিনেত্রী। এখনও স্পষ্টভাবে জানাননি কোন পদে প্রার্থী হবেন তিনি। তবে চলচ্চিত্রপাড়ায় ইতিমধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন মাহি।

উল্লেখ্য, শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তে আগামী ১৯ এপ্রিল (শুক্রবার) নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছিল। সে অনুযায়ী তফশিল ঘোষণা করা হয়। পরবর্তীতে কার্যনির্বাহী কমিটির মিটিং ছাড়াই নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করে শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার।

ফলে শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। এদিকে, মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন তা স্পষ্ট নয়।

গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।


That's why they are not on social media!