০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৭:৪৩ অপরাহ্ন


ঢাকায় মিলছে সোনায় মোড়ানো আইসক্রিম!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
ঢাকায় মিলছে সোনায় মোড়ানো আইসক্রিম!


বিস্ময়কর এক আইসক্রিম প্যাকেজ এনেছে ঢাকায় অবস্থিত হোটেল স্যারিনা। যেনতেন আইসক্রিম নয়, ২৪ ক্যারেটের খাবারযোগ্য সোনায় মোড়ানো আইসক্রিম এটি। দামেও কম যায় না। গুণতে হবে ৯৯ হাজার ৯৯৯ টাকা মাত্র!

১৭ জুলাই হোটেল স্যারিনার ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট দেওয়া হয়। এতে বলা হয়েছে, ঢাকার সবচেয়ে দামি আইসক্রিম পাওয়া যাচ্ছে ৯৯,৯৯৯ টাকায়।

এরপরেই পোস্টটি রীতিমত ভাইরাল! ফেসবুকে বিভিন্নজন তাদের বন্ধুদের মেনশন ও ট্যাগ করে পোস্ট দিচ্ছে। বেশিরভাগ মানুষ চমকপ্রদ এই প্যাকেজ স্বাভাবিক ভাবে নিলেও, কেউ কেউ তুমুল সমালোচনাও করছে। বলছে দেশের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতিতে এই আইসক্রিম হচ্ছে আমজনতার গালে চপেটাঘাতের মতো! 

 অবশ্য হোটেল স্যারিনার ঢাকার রিসিপশন বিভাগের মতামত খানিক ভিন্ন। তাদের মতে, প্রতিষ্ঠানটির ১৯তম বর্ষপূর্তি স্মরণীয় করে রাখতেই চমকপ্রদ এই আয়োজন করেছে তারা।

প্রতিষ্ঠানটির রিসিপশন বিভাগে কর্মরত রিফাত ইসলাম গণমাধ্যমকে জানান, ৯৯ হাজার ৯৯৯ টাকার আইসক্রিম প্যাকেজ কিনলেই পাবেন হোটেল স্যারিনায় এক রাত (লাক্সারিয়াস ইমপেরিয়াল সুইট) থাকার সুযোগ। সঙ্গে ব্রেকফাস্ট ফ্রি।

 তিনি আরও বলেন, সাধারণত দুই ধরনের গোল্ড বাজারে পাওয়া যায়। একটি ব্যবহারযোগ্য, অপরটি খাবারযোগ্য। খাবারযোগ্য গোল্ড দুবাইসহ বিশ্বের ধনী শহরগুলোতে বেশ জনপ্রিয়। আমরা আইসক্রিমে এই খাবারযোগ্য গোল্ডই ব্যবহার করছি। এটি দুবাইয়ের ২৪ ক্যারেটের খাঁটি গোল্ড দিয়ে বানানো হয়েছে।

হোটেল স্যারিনায় এক রাত (লাক্সারিয়াস ইমপেরিয়াল সুইট) থাকার জন্য ন্যূনতম ৪০ হাজার টাকা গুণতে হয়। এটি সম্পূর্ণ বিনামূল্যে পাবেন আইসক্রিমের প্যাকেজে। কেউ যদি এক্সট্রাঅর্ডিনারি এক্সপেরিয়েন্স নিতে চান, তাহলে এই প্যাকেজটি গ্রহণ করতেই পারেন।

জানা গেছে, এই আইসক্রিমের স্বাদ নিতে হোটেলটিতে লাইন পড়েছে!