০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৪:০৯ অপরাহ্ন


সবাইকে ক্ষমা করে দিলাম: মাহি
ট্রেন্ড রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
সবাইকে ক্ষমা করে দিলাম: মাহি


মাতৃত্বকালীন অবসরে আছেন মাহিয়া মাহি। তবে সোশ্যাল হ্যান্ডেলে এখনও আগের মতোই অ্যাকটিভ। তবে এতোদিন মজার ছলে নানা পোস্ট দিলেও এবার বেশ সিরিয়াস অগ্নিকন্যা।  

সম্প্রতি তিনি নিজ ওয়ালে একটি সিরিয়াস ঘোষণা দিয়েছেন, বলেছেন—‘সবাইকে ক্ষমা করে দিলাম’। তার বক্তব্যটি এমন, ‘বছরকে বছর যাদের  প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিল ও আমার বিশ্বাস ভেঙে ছিল এবং যাদের আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম, তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া করবেন, কেমন?’

কেন, কাকে কিংবা কী উদ্দেশ্যে এ স্ট্যাটাস দিয়েছেন— এ বিষয়ে কিছু উল্লেখ করেননি নায়িকা। তবে তারকার এ পোস্টে মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও প্রশংসামূলক মন্তব্য করছেন শুভাকাঙ্ক্ষীরা।

এর আগে গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন মাহি। মা হতে যাওয়ার খবর জানান তিনি। বলেন, ‘আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে ৭ অক্টোবর মুক্তি পাচ্ছে মাহির নতুন ছবি ‘যাও পাখি বলো তারে’। এতে আরও অভিনয় করেছেন আদর আজাদ, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ।


That's why they are not on social media!