০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১১:০১ অপরাহ্ন


ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান
সালেহ খান শাওন
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান


গতরাত থেকে শাহরুখের মক্কা যাওয়ার ছবি ও ভিডিও ভাইরাল। খবরটিকে কেন্দ্র করে কিং খানকে আদর-ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটাগরিকরা। 

সৌদি আরবে ‘ডাঙ্কি’-র শুট শেষ করে মক্কায় গেলেন শাহরুখ খান। তার উমরাহ করার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মক্কা থেকে জেদ্দার রেড সি ফিল্ম ফেস্টিভালে যাওয়ার কথা রয়েছে শাহরুখের। ছবিতে দেখা যাচ্ছে রিদা আর ইজার পরে আছেন শাহরুখ। মুখ ঢেকে রেখেছেন মাস্কে। তাকে সঙ্গ দিয়েছেন যারা, তারা সম্ভবত নিরাপত্তার দায়িত্বে।

শাহরুখের ছবি দেখে এক ভক্তের মন্তব্য এমন, ‘আমি এটা দেখে ইমোশনাল হয়ে পড়ছি। আল্লাহ ওকে আর ওর পরিবারকে সবসময় রক্ষা করুক।’ অন্যজন লিখলেন, ‘এই পুণ্যস্থানে যাওয়ার যে ইচ্ছে ওর ছিল তা পূরণ হয়েছে দেখে আমরাও খুব খুশি।’ তৃতীয়জন লিখেছেন, ‘আল্লাহর দোয়া যেন শাহরুখের ওপরে এভাবেই থাকে শেষ দিন পর্যন্ত, আমরা সবাই তাই চাই’।

আমির খান থেকে দিলীপ কুমার- এর আগে একাধিক বলিউড তারকাকে হজ আর উমরাহ করতে দেখা গিয়েছে। এর আগে এক সাক্ষাৎকারে কিং খান নিজেও জানিয়েছিলেন, ‘হজ আমার লক্ষ্যে আছে অবশ্যই। আমার ছেলে আরিয়ান আর মেয়ে সুহানাকে নিয়ে ওখানে যাওয়ার ইচ্ছে আছে।’ যদিও শাহরুখের সঙ্গে এদিন আরিয়ান বা সুহানা ছিলেন কি না তা স্পষ্ট নয়।

কাজের সূত্রে শাহরুখকে এরপর দেখা যাবে ‘পাঠান’ ছবিতে। সম্প্রতি এই অ্যাকশন থ্রিলারের পোস্টারও প্রকাশ্যে এনেছেন তিনি, যাতে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামের। তিনজনেই হাতে বন্দুক নিয়ে পোজ দেওয়া। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা।

‘পাঠান’ ছাড়াও শাহরুখের হাতে আছে ‘জওয়ান’। যা মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালেরই ২ জুন। হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া, মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতিও। বছরের শেষে আসার কথা আছে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। যাতে শাহরুখের সঙ্গে প্রথমবার দেখা মিলবে তাপসী পান্নুর।

[Pics]: King #ShahRukhKhan performing Umrah at Makka Sharif ❤️@iamsrk#Pathaan #KingKhan pic.twitter.com/Rb1Uz3bfzk

— Team Shah Rukh Khan Fan Club (@teamsrkfc) December 1, 2022

সূত্র: হিন্দুস্তান টাইমস


That's why they are not on social media!