০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৩:০৯ অপরাহ্ন


বছর শেষে বলিউডে ফের আত্মহত্যা!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-২৫ ০০:৩৪:২৯
বছর শেষে বলিউডে ফের আত্মহত্যা!


বছর শেষে দুঃসংবাদ। হঠাৎ করেই আত্মঘাতী টিভি সিরিয়াল অভিনেত্রী তুনিশা শর্মা। মাত্র ২০ বছর বয়সে চলে গেলেন অভিনেত্রী। শোকের ছায়া বলি পাড়ায়।

অভিনয় করছিলেন ‘আলি বাবা: দস্তান এ কবুল’ সিরিজে। এই ধারাবাহিকের সেটেই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনা নজরে আসতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। নিজের ভ্যানিটি ভ্যানে অচেতন অবস্থায় ছিলেন অভিনেত্রী। কিন্তু কেনই বা আত্মঘাতী হলেন তুনিশা সেই প্রসঙ্গে এখনও জানা যায়নি। তদন্ত চলছে।

কাজ করেছিলেন নানা হিন্দি সিনেমায়। ‘কাহানি’, ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে কাজ করেছেন। প্রেমের সম্পর্কে ছিলেন শিজান খানের সঙ্গে। তার সঙ্গেও বা কোনও বিবাদ অথবা মতভেদ হয়েছিল কিনা সেই প্রসঙ্গেও জানা যায়নি। তবে শনিবার সকালেই নিজের মেকাপ রুম থেকে একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। তার মধ্যেই যে এরকম কিছু হয়ে যাবে যেন ভাবনার অতীত।

সামনেই জন্মদিন, তার আগেই অঘটন ঘটালেন তিনি। ওয়ালিভ পুলিশ ছাড়াও তার পরিবারের তরফেও খবরকে সত্য বলেই জানান হয়েছে। সূত্রের খবর পুলিশি তৎপরতা হাসপাতাল চত্বরে। সমস্ত ঘটনার তদন্ত শুরু হবে।

মাত্র ২০ বছর বয়সে তুনিশার আচমকা চলে যাওয়ায় যেন চিন্তার রেশ। এতসহজে হার মেনে নিলেন? যুদ্ধ করতে পারলেন না…আফসোস করছেন অভিনেত্রীর অনুরাগীরা।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


That's why they are not on social media!