০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৩:৫২ অপরাহ্ন


বিমানবন্দরে আটক শাহরুখ!
ট্রেন্ড ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
বিমানবন্দরে আটক শাহরুখ!


আরব আমিরাত থেকে নিজ দেশে ফেরার সময় মুম্বাই বিমানবন্দরে আটক হন বলিউড বাদশাহ শাহরুখ খান। সেখানে প্রায় এক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে কাস্টমস বিভাগ। 

কারণ এ সময় তার হাতে একটি বিলাসবহুল ঘড়ি ছিলো, যেটার দাম ১৮ লাখ রুপি। মূলত এ কারণে তার কাছ থেকে ৬ লাখ ৮৩ হাজার রুপি শুল্ক আদায় করা হয়েছে। 

শাহরুখ খানও কাস্টম কর্মকর্তাদের পূর্ণ সহযোগিতা করেছেন। ফলে কাজ শেষে বিলম্ব না করেই তাকে ছেড়ে দেওয়া হয়। এরপর নিজের গাড়িতে চড়ে মান্নাতে চলে যান অভিনেতা।

ব্যাবসায়িক কাজে কিছুদিন আগে দুবাই গিয়েছিলেন কিং খান। ব্যক্তিগত বিমানে করে দুবাই গিয়েছিলেন সুপারস্টার। শুক্রবার (১১ নভেম্বর) শারজায় তাকে ‘গ্লোবাল আইকন অব সিনেমা অ্যান্ড কালচারাল ন্যারেটিভ’ পুরস্কারে ভূষিত করা হয়। তিনি সংযুক্ত আরব আমিরাতের শারজাতে এক্সপো সেন্টারে শারজা ইন্টারন্যাশনাল বুক ফেয়ার (এসআইবিএফ) ২০২২-এর ৪১তম সংস্করণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেখানেই তাকে এই সম্মানে ভূষিত করা হয়েছে। 

নিজের সফর শেষ করে শনিবার দেশে ফেরেন তিনি। আর ফিরতি পথেই বিমানবন্দরে আটকা পড়লেন। অবশ্য শুল্ক কর্মকর্তাদের তদন্তে সাহায্য করেছেন বলিউড বাদশাহ, এমনটাই জানা গেছে।  

মধ্যপ্রাচ্যের এই দেশে শাহরুখ খানের জনপ্রিয়তা আকাশচুম্বী। তার প্রতি জন্মদিনে দুবাইতে অবস্থিত বিশ্বের সর্বোচ্চ ভবন বুর্জ খলিফায় বিশেষ আলোকচিত্রের মাধ্যমে শুভেচ্ছা জানানো হয়। গত ২ নভেম্বরও সেই চিত্র দেখা গেছে।

এদিকে দীর্ঘ চার বছর পর নিজের সিনেমা নিয়ে আসছেন শাহরুখ। এর নাম ‘পাঠান’। শাহরুখের জন্মদিনে ছবিটির টিজার প্রকাশ করা হয়। তুমুল আকাঙ্ক্ষিত এই ছবি আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে।  

সূত্র: ইন্ডিয়া ডটকম


That's why they are not on social media!