০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:২৮:৩১ অপরাহ্ন


প্রচারে আসছে পড়শীর ‘লাভ স্টেশন’
সালেহ খান শাওন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-১৮ ১৫:২৯:০৪
প্রচারে আসছে পড়শীর ‘লাভ স্টেশন’


গায়িকা সাবরিনা পড়শী সম্প্রতি অভিনয় করেছেন একটি নাটকে। নাম ‘লাভ স্টেশন’। রচনা ও পরিচালনায় মহিদুল মহিম। ডিসেম্বরের প্রথম তিন দিনে দেশের উত্তর-পূর্বাঞ্চলে নাটকটির শুটিং সেরে এসেছেন তিনি। সঙ্গে ছিলেন অভিনেতা ফারহান আহমেদ জোভান।

বিশেষ এই নাটকটি এবার প্রচারে আসছে। বৈশাখী টেলিভিশন সূত্র বলছে, ১৯ জানুয়ারি রাত ১০টায় চ্যানেলটিতে প্রচার হবে নাটকটি। 

 নাটকটি নিয়ে দারুণ আশাবাদী পরিচালক, বিশেষ করে কণ্ঠশিল্পী পড়শীর অনবদ্য অভিনয় মানুষ মনে রাখবে বলে মনে করেন তিনি। নাটকটিতে পড়শীকে দেখা যাবে কণ্ঠশিল্পীর চরিত্রেই।

পরিচালক মহিম বলেন, ‘ভালোবাসা ছাড়া সবকিছুই অর্থহীন। সেটিই ফুটে উঠবে এই নাটকে। পড়শী অসাধারণ অভিনয় করেছেন, যা দর্শকরা দীর্ঘদিন মনে রাখবে।’ 

নাটকের দেখা যাবে, গল্পের নায়ক জোভানের সাথে ঘটনাক্রমে পরিচয় হয় নায়িকা পড়শীর। নাটকে দু’জনেই সংগীতশিল্পী। জোভান সৌখিন হলেও পড়শীর ধ্যান-জ্ঞান কিন্তু সংগীতকে ঘিরেই। মা বাবার বারণ সত্ত্বেও সংগীতটাকে আঁকড়ে ধরে আছেন পড়শী। নানা ঘটনায় জোভান-পড়শী মুখোমুখি হয় কিন্তু দু’জনের ভালোবাসার কথা কেউ বলতে পারে না। এভাবেই এগোতে থাকে ‘লাভ স্টেশন’র গল্প।

পড়শীর সঙ্গে প্রথমবার অভিনয়। গান থেকে অভিনয়ে আসা এই তরুণীকে নিয়ে জোভানের একবাক্যে মন্তব্য, ‘গায়িকা হিসেবে ভালো, অভিনেত্রী হিসেবে সম্ভাবনাময়ী।’

উল্লেখ্য, এর আগে পড়শী ‘মারিয়া ওয়ান পিস’, ‘শাদি মোবারক’ শীর্ষক নাটকে কাজ করেছেন। এগুলোতে তাকে দেখা গেছে কলকাতার ঋষি কৌশিক ও ঢাকার মুশফিক ফারহানের সঙ্গে। 


That's why they are not on social media!