০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৬:২৭ পূর্বাহ্ন


শুটিংয়ে নায়িকার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০১-২৯ ২০:০২:৫৫
শুটিংয়ে নায়িকার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ


বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়েছেন টিভি নায়িকা শারমিন আঁখি। শনিবার (২৯ জানুয়ারি) রাজধানীর মিরপুরে শুটিং করতে গিয়ে এই ঘটনা ঘটে। 

সেখান থেকে দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। চিকিৎসকরা জানান, অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে।

আঁখির স্বামী প্রযোজক রাহাত কবির পরিস্থিতি বর্ণনা করে জানান, সকাল সাড়ে ১১টার দিকে মিরপুরে একটি টেলিফিল্মের শুটিং করছিলেন সজল ও আঁখি। আঁখি দুপুরে মেকআপ নিয়ে বাথরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে। পুলিশের অনুমান অনুযায়ী বডি স্প্রের গ্যাসের কারণে এ বিস্ফোরণের ঘটনাটি  হতে পারে।

বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়, এর মধ্যে আঁখিকে চিৎকার করে বেরিয়ে আসতে দেখে সবাই। ততক্ষণে দুই হাত, পা, চুল এবং কপালের একাংশ সহ শরীরের প্রায় ৩৫ শতাংশ পুড়ে গেছে।

অভিনেত্রী শারমিন আঁখি দশ বছর ধরে অভিনয় করছেন। আঁখির মঞ্চে যাত্রা হয়েছিল চট্টগ্রামে ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’ দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের নাটক ‘কবি’-তে প্রধান চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টেলিভিশন নাটকে কাজ করেও তিনি প্রশংসিত হন।


That's why they are not on social media!