০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৮:১০ পূর্বাহ্ন


নায়িকা দীঘির স্কুল চমক
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০২-০৯ ২০:৪১:৪৬
নায়িকা দীঘির স্কুল চমক


ঢাকাই সিনেমার উঠতি চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তাকে নিয়ে আলোচনার শেষ নেই। সিনেমা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে সর্বমহলে।

এবার শারীরিকভাবে আরও ফিট হয়ে কাজে ফিরেছেন দীঘি। আগের দীঘিকে ভেঙে চুরে মনের মতোন করে নতুনভাবে নিজেকে গড়েছেন তিনি। আর তাই নিজের ওজন কমিয়েছেন ৭ কেজি। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সবার সামনে হাজির হবেন স্কুলছাত্রী দীঘি। সবাই বদলে যাওয়া দীঘিকে দেখতে পারবেন আজ সন্ধ্যায়।

সম্প্রতি জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ারের নায়িকা হয়ে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন দীঘি। তানজীব সারোয়ারের গাওয়া ‘ভালো থাকার কারণ’ শিরোনামে একটি গানের ভিডিওতে মডেল হয়ে রোমান্টিক আবহে ক্যামেরাবন্দী হয়েছেন আলোচিত এই অভিনেত্রী। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুরও করেছেন তানজীব নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জল রহমান। গত ১২ জানুয়ারি ফিল্ম ভ্যালি ও তার আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে বলে জানান উজ্জল রহমান। এই মিউজিক ভিডিওটিরও কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে গান ও ভিডিওটি উন্মুক্ত হবে।

এ সম্পর্কে নির্মাতা উজ্জল রহমান বলেন বলেন, ‘এর আগে দীঘি আউলা ঝাউলা শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন। ওই ভিডিওটি আমি নির্মাণ করেছিলাম। গান ও ভিডিও দুটোই জনপ্রিয় হয়েছিল। আবারও দীঘিকে নিয়ে নতুন কাজটি করেছি। এটি একটি পিওর রোমান্টিক গান। কাজটির জন্য দীঘি ৭ কেজি ওজন কমিয়েছে। আমার বিশ্বাস বদলে যাওয়া দীঘিকে দেখে সবার ভালো লাগবে।’


That's why they are not on social media!