০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৫:২৬ অপরাহ্ন


ডিপজলের এক মন্তব্যে ভারতীয় মিডিয়ায় তোলপাড়!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০২-২৬ ২৩:১৮:২৭
ডিপজলের এক মন্তব্যে ভারতীয় মিডিয়ায় তোলপাড়! মনোয়ার হোসেন ডিপজল


ডিপজলের এক মন্তব্যে ভারতীয় মিডিয়ায় তোলপাড়! 

হিন্দি ছবি নিয়ে মন্তব্যের কারণে ভারতীয় মিডিয়ায় শিরোনাম হয়েছেন ঢাকাই সিনেমার সুপরিচিত অভিনেতা ডিপজল। বলিউড তারকা শাহরুখ খানের ছবি "পাঠান" এর বাংলাদেশী মুক্তি নিয়ে বিতর্কের মধ্যে ডিপজল অভিযোগ করেছেন যে হিন্দি সিনেমাগুলিতে অশ্লীল দৃশ্য এবং গান রয়েছে। হিন্দি ছবির সঙ্গে বাংলাদেশের সংস্কৃতি খাপ খায় না।


সোশ্যাল মিডিয়ায়, ডিপজলের বক্তব্য তীব্র আলোচনার জন্ম দিয়েছে। বেশ কয়েকজন ফেসবুকে লিখেছেন, ডিপজল অভিনেতা হিসেবে বেশ কিছু 'অশ্লীল' ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যেই ডিপজল'এর বক্তব্য তুলে ধরেন টাইমস অফ ইন্ডিয়া সহ অন্যান্য ভারতীয় গণমাধ্যম।


বাংলাদেশের সিনেমায় হিন্দি ছবি আমদানির বিষয়টি সীমাবদ্ধতা সাপেক্ষে ঢাকার চলচ্চিত্র প্রযোজক, থিয়েটার মালিক, পরিচালক, অভিনেতা এবং কলাকুশলীরা একমত হয়েছেন। উপমহাদেশ থেকে চলচ্চিত্র আমদানিসহ ১৯টি সংগঠন মোর্চা সম্মিলিত চলচ্চিত্র পরিষদের পক্ষ থেকে চারটি প্রস্তাব দেওয়া হয়। তাদের অনুরোধের পরিপ্রেক্ষিতে সিনেমা আমদানির পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছে সরকার।


শিল্পী সমিতি থেকে হিন্দি সিনেমা আমদানির জন্য লিখিত চুক্তি হলেও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ডিপজল এর বিরোধিতা করেন। তিনি সাংবাদিকদের বলেন, ঢাকার ফিল্ম ইন্ডাস্ট্রি পুনরুদ্ধারে কাজ করলে হিন্দি ছবি এলে বাংলা ও হিন্দি ছবি প্রতিযোগিতা করবে।



That's why they are not on social media!