০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৬:০০ অপরাহ্ন


অপু বিশ্বাসের ওজনে সমস্যা ছিল না: নিরব
কুবলাই
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৩-১৪ ১৯:২৩:০৬
অপু বিশ্বাসের ওজনে সমস্যা ছিল না: নিরব


পারফর্মেন্সের শেষভাগে অপু বিশ্বাসকে তার সহ-অভিনেতা নীরব কোলে তুলে নিতে গিয়ে মঞ্চে ফেলে দেন। ‘বিয়াইনসাব, আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানে নৃত্য পরিবেশন করেছেন অভিনেত্রী অপু বিশ্বাস ও অভিনেতা নীরব।


নীরব নাচের শেষ অংশে অপুকে কোলে তুলে নেওয়ার চেষ্টা করে। কিন্তু এখানেই ব্যাপারটা জটিল হয়ে যায়। তিনি অপুকে কোলে তুলে গিয়ে মঞ্চের ওপর ফেলে দেন। সে নিজেই রীতিমতো পরে যান।


এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। নেটিজেনরা নানান মন্তব্য করতে শুরু করেন। অপু বিশ্বাসের ওজনের  কারণে নিরব ফেলে দিয়েছেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মন্তব্য ছড়িয়ে পড়ে।


তবে গণমাধ্যমকে নিরব স্পষ্ট জানালেন, "ওজন নিয়ে যারা কথা বলছেন তারা আসলে খুব খারাপ কাজ করছেন, অপু বিশ্বাসের ওজনে সমস্যা ছিল না, এটাই মূল কথা।"


নিরব আরো বলেন, "পলিয়েস্টার কাপড়ে পা পিছলে যাওয়ায় এ ঘটনা ঘটেছে। অনেকেই মনে করছেন, অপুর ওজন বেশি, তাকে কোলে তুলতে গিয়ে পড়ে গিয়েছি। কিন্তু আসলে তা নয়। অপুর ওজনে সমস্যা ছিল না, সমস্যা ছিল স্টেজে। স্টেজটির দৈর্ঘ্য ছিল স্বল্প। আটজন নৃত্যশিল্পীসহ আমরা দুজন স্টেজে ছিলাম।"


 শনিবার সন্ধ্যায় সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা।


That's why they are not on social media!