০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫০:৫৮ পূর্বাহ্ন


ভক্তদের টানাটানিতে আহত অরিজিৎ!
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-০৮ ১৯:০৭:২৭
ভক্তদের টানাটানিতে আহত অরিজিৎ!



অরিজিৎ সিং ভারতের তুমুল জনপ্রিয় গায়ক এবং সুরকার। টলিউড ও বলিউডে তার প্রচুর নিয়ে ব্যাপক ব্যস্ততা তার। তার কণ্ঠের মাদকতায় শ্রোতাদের আচ্ছন্ন করে। অরিজিতের স্বল্প মেজাজ ইতিমধ্যেই পরিচিত। কিন্তু তার ভক্তদের মতে,অরিজিৎ খামখেয়ালি ও খানিকটা আনমনা।


অরিজিৎ সিংয়ের কনসার্ট মানে বিভোর হয়ে তার গান শোনা, গানে গলা মেলানো, ফ্যানেদের উন্মাদনা। অনেকের উত্তেজনা তুঙ্গে ওঠে যে, লাফালাফি করে প্রিয় গায়ককে ছুঁয়ে দেখার জন্য মঞ্চে ওঠারও চেষ্টা করেন। এ গায়ক এসব নিয়ে প্রায়শই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন।


তবে এবার একটু বাড়তি খেসারত দিতে হল অরিজিৎ সিংকে। কনসার্টের সময়ই এক ভক্তের কাছেই হেনস্তা হতে হয় তাকে। তার হাত ধরে টানাটানি শুরু করেন তার এক ফ্যান। এভাবে টানা-হ্যাঁচড়ায় বেকায়দায় ডান হাতে গুরুতর আহত হতে হয়েছে অরিজিৎ।


সম্প্রতি এ ঘটনা ঘটে আওরঙ্গাবাদে এক গানের অনুষ্ঠানে। ইতোমধ্যে ভারতের সামজিক যোগাযোগামাধ্যমে সেই ঘটনার ভিডিও শেয়ার হয়েছে।

গায়কের ডান হাতটি এতটাই খারাপভাবে আহত হয়েছিল, যেমনটি ভিডিওতে দেখা গেছে, তিনি তার বাহু সোজা করতে পারছিলেন না এবং তার হাত কাঁপছিল। আঘাত পেলেও ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করেননি অরিজিৎ।


হাতে আঘাত থাকা সত্ত্বেও, অরিজিৎ ভক্তের সাথে খুব সদয় এবং শ্রদ্ধার সাথে কথা বলে। ফ্যানকে বোঝানোর চেষ্টা করে যে তার এই পাগলামির ফলে তার হাতে আঘাত লেগেছে।


আঘাত পেয়ে তবুও অরিজিৎ কনসার্ট বন্ধ করে চলে যাননি। ক্রেপ ব্যান্ডেজ বেঁধে ব্যথা উপশমের চেষ্টা করেন তিনি। মঞ্চেই গায়কের প্রাথমিক চিকিৎসা হয়। এরপর গান গাওয়া চালিয়ে যান ‘আশিকি-২’র কণ্ঠশিল্পী।


That's why they are not on social media!