০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫০:২৪ পূর্বাহ্ন


মেসির সঙ্গে সৌদি ক্লাবের চুক্তি সম্পন্ন: এএফপি
কুবলাই
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-০৯ ২০:৫৬:০৯
মেসির সঙ্গে সৌদি ক্লাবের চুক্তি সম্পন্ন: এএফপি আন্তোনেলা রোকুজ্জো, লিওনেল মেসি



সৌদি আরবের ক্লাব আল হিলাল'এর সঙ্গে চুক্তি সম্পন্ন করে ফেলেছে লিওনেল মেসি। রেকর্ড ৫২২ মিলিয়ন ডলার চুক্তি স্বাক্ষর করলেন সৌদি আরবের ক্লাব আল হিলাল। 


সংবাদ মাধ্যম এমনটিই জানিয়েছে  এএফপি। সূত্রের বরাত দিয়ে প্রভাবশালী সংবাদ মাধ্যমটি জানিয়েছে, দুই পক্ষ চুক্তির বিষয়ে সমঝোতায় পৌঁছেছে। আগামী মৌসুমে সৌদি লিগে খেলবেন লিও। 


পিএসজির সঙ্গে আগামী জুনে চুক্তি শেষ হচ্ছে মেসির। বেতন বাড়ালে প্যারিসের দলটির সঙ্গে চুক্তি নবায়ন করতে চেয়েছিলেন মেসি। কিন্তু দুই পক্ষ ওই বিষয়ে সমঝোতায় আসতে পারেনি বলে একটি সংবাদ মাধ্যম দাবি করেছিল।


মৌসুমে শেষে ফ্রি এজেন্টে কাতার বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টাইন তারকা মেসি ক্যাম্প ন্যুতে ফিরবেন বলে গুঞ্জন ছিল। গুঞ্জন ছিল যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যাওয়ারও। কিন্তু শেষ পর্যন্ত সৌদি প্রো লিগেই মেসি খেলবেন বলে মনে করা হচ্ছে। 


এএফপির দেওয়া তথ্য সংবাদ শেষ পর্যন্ত সঠিক হলে ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির মধ্যে আবার লড়াই জমে উঠবে। গত জানুয়ারির দলবদলের মৌসুমে পর্তুগিজ তারকা রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন। কিন্তু  তিনি ভালো-খারাপ সময় পার করেছেন। মেসি আসলে আবার জমে উঠতে পারেন এই পর্তুগিজ তারকা।