০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১২:১৮ অপরাহ্ন


'প্রেমিকা' হতে চেয়ে ‘পাপোশ’ হলেন প্রিয়াঙ্কা!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-১০ ২১:৪০:০৯
'প্রেমিকা' হতে চেয়ে ‘পাপোশ’ হলেন প্রিয়াঙ্কা! প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস



বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া যখনই যার সঙ্গে জুটি গড়েছেন তখনই তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। সেই তালিকায় রয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শহিদ কাপুরসহ অনেকেই। কিন্তু সব থেকে বেশি আলোচনা যাকে নিয়ে হয়েছে, তিনি ছিলেন শাহরুখ খান।


নিন্দুকদের মতে, শাহরুখ খান প্রিয়াঙ্কার ডুবন্ত ক্যারিয়ার ফের চাঙ্গা করেছেন। তবে এই জুটি নিজেদের সম্পর্ককে বরাবরই সহকর্মীতে সীমাবদ্ধ রেখেছিলেন। এত দিন মুখ না খুললেও ‘দেশি গার্ল’ এবার নিজের প্রেম জীবন ও প্রেমিকদের নিয়ে অকপট।


প্রিয়াঙ্কার কথায়, ‘নিজেকে সময়ই দিইনি, একের পর এক সম্পর্কে জড়িয়েছি। আমার শেষ সম্পর্কের আগে নিজেকে বিন্দুমাত্র সময় দিইনি। আমি যে অভিনেতার সঙ্গেই কাজ করেছি, তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। আসলে আমি তাদের জীবনে ফিট হতে চেয়েছিলাম।’


অভিনেত্রী অনেকটা আক্ষেপের করেই বলেন, ‘প্রতিটা সম্পর্কেই কেয়ারটেকার হয়ে রয়ে গিয়েছিলাম। আসলে সম্পর্কগুলোর ক্ষেত্রে আমি যেন পা মোছার পাপোশ হয়ে থেকেছি। নিজের ভালোটা বোঝার আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম।’


এক কথায়, সম্পর্কের টানাপোড়েনে অনেকটা বিপর্যস্ত হয়ে পড়েন এই অইনেত্রী। অবশেষে নিক জোনাসের সঙ্গে দেখা হয়। বছর ২৫-এর নিকের সঙ্গে প্রথমে কোনো রোমান্টিক সম্পর্কে জড়াতে চাননি, বরং বন্ধুত্বই গড়ে তুলতে চেয়েছিলেন। আসলে তখন থেকেই প্রিয়াঙ্কা স্থির হতে চেয়েছিলেন।


বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার করছেন প্রিয়াঙ্কার। অতীত ভুলে বলিউডের সীমা পেরিয়ে এখন হলিউডে নামডাক তার। গত ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’। গত শুক্রবার (৫ মে) মুক্তি পেয়েছে হলিউড রমকম সিনেমা ‘লাভ এগেইন’। এতে তার বিপরীতে অভিনয় করেন ব্রিটিশ অভিনেতা স্যাম হিউহান।


That's why they are not on social media!