০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:২৬:৩৩ অপরাহ্ন


সবার ভাত মারতে আসছি: পরীমণি
ইমরুল সামাদ
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-১০ ১৮:৩২:৫৭
সবার ভাত মারতে আসছি: পরীমণি শুটিং ফ্লোরে ফিরছেন পরীমণি


প্রায় দেড় বছর বিরতির পরে আবার শুটিং ফ্লোরে ফিরছেন পরীমণি। সন্তান জন্মের আগেই সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। এবার আবার শুটিং ফ্লোরে ফিরতে প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। এই কারণে নিজের বাড়তি ওজনও কমাচ্ছেন তিনি। পরীমণি জানিয়েছেন, আগে তাঁর ওজন ছিল ৫২ থেকে ৫৩ কেজির মধ্যে থাকলেও, রাজ্যর জন্মের আগে এবং পরে তাঁর ওজন অনেক খানি বেড়ে গিয়েছিল।

এবার সেই বাড়তি ওজন ঝরিয়ে প্রায় আগের অবস্থায় ফিরেছেন পরীমণি। তিনি জানিয়েছেন, এখন তাঁর ওজন ৫৬ কেজি। তাঁর টার্গেট ওজন ৫২ কেজি করা। পরীমণি জানায়, এবার শুধুমাত্র বাংলাদেশে নয়, টলিউডের সিনেমাতেও তাঁকে দেখা যাবে। খুব তাড়াতাড়ি কলকাতা ও বাংলাদেশ মিলে বড় বাজেটের অনন্ত তিনটি সিনেমাতে তাঁর আবার অভিনয় করার ঘোষণা হতে চলেছে বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আজ, বৃহস্পতিবার, পরীমণির পুত্রের প্রথম জন্মদিন। এই উপলক্ষ্যে ঢাকার একটি পাঁচতারা হোটেলে রাজকীয় আয়োজনের ব্যবস্থা করেছেন তিনি। এই অনুষ্ঠানের পরেই তাঁর আবার সিনেমায় ফেরা নিয়ে ঘোষণা করা হতে পারে বলেও জানান পরীমণি। তিনি বলেন, 'কলকাতা এবং বাংলাদেশ মিলেই এবার কাজ করব। এইনিয়ে বেশ কয়েক জায়গায় কথা হয়েছে। সেগুলি মোটামুটি চূড়ান্ত।'

তাঁর দাবি, রাজ্যের জন্মদিনেই একাধিক প্রযোজক এই ঘোষণা করার কথা বলেছিলেন। তবে তাতে তিনি রাজি হননি। তিনি বলেন, 'এটি আমার বাবুর প্রথম জন্মদিন। রাজ্যর প্রথম জন্মদিনের আনন্দকে ভাগাভাগি করতে চাচ্ছি না। এরপরেই সেই ঘোষণা হবে। সবার ভাত মারতে আসছি।'

প্রসঙ্গত, গুনিন সিনেমার শুটিং করতে গিয়ে শরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমণির। মাত্র কয়েকদিনের পরিচয়েই তাঁকে বিয়ে করেন বাংলাদেশের সিনেমার এই নায়িকা। গত বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তারা। গত বছর ১০ আগাস্ট তিনি পুত্রসন্তানের জন্ম দেন।

এদিকে, রাজের সঙ্গে পরীমণির সম্পর্ক তলানিতে ঠেকেছে। গত ২০ মে সব জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান রাজ। তারপর থেকেই তাঁরা দুজনেই আলাদা থাকছেন। পরীমণি জানিয়েছেন, রাজ্যর জন্মদিনের অনুষ্ঠানে তিনি রাজকে দেখতে চান না।


That's why they are not on social media!