০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৪:২৭ অপরাহ্ন


পাঁচ বছর পর বিদ্যা বালান ফিরছেন বড় পর্দায়
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-১১ ২১:৩৪:৫৬
পাঁচ বছর পর বিদ্যা বালান ফিরছেন বড় পর্দায় বিদ্যা বালান



হত্যা রহস্য নিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। অনু মেনন পরিচালিত এই সিনেমাটির নাম ‘নিয়ত’। এটি মূলত একটি থ্রিলার ফিল্ম। 'নিয়ত' ছবিতে একজন নারী সত্যানুসন্ধানীর ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালান। ছবিটি প্রযোজনা করেছে প্রাইম ভিডিও এবং বিক্রম মালহোত্রার নেতৃত্বাধীন আবুন্দনিতা এন্টারটেইনমেন্ট।


এতে বিদ্যা পাশাপাশি অভিনয় করেছেন রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, শাহানা গোস্বামী, অমৃতা পুরি, দীপান্নিতা শর্মা, নিকি ওয়ালিয়া, শশাঙ্ক অরোরা, প্রাজকতা কলি এবং দানেশ রাজভির মতো অভিনেতারা।


অনু মেননের সাম্প্রতিক পরিচালনাগুলির মধ্যে আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছে 'কিলিং ইভ'-এর সিরিজগুলো। 'নিয়ত' লিখেছেন অনু মেনন, প্রিয়া ভেঙ্কটরামন, অদ্বৈত কালা। সংলাপ তৈরি করেছেন কৌসার মুনির। ‘মিশন মঙ্গল’ ছাড়াও গত কয়েক বছরে ‘শকুন্তলা দেবী’, ‘শেরনি’ এবং ‘জলসা’র মতো ছবিতে বারবার নিজেকে প্রমাণ করেছেন বিদ্যা। কিন্তু এই সমস্ত ছবি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।


এবার বড় পর্দার পালা। ৭ জুলাই বড় পর্দায় ফিরছেন বিদ্যা। ছবির পোস্টার সামাজিক মাদ্ধমে পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘আমার ছবি কেবল প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে’।


'নিয়ত' ছবির প্রতি পরতে জড়িয়ে রয়েছে সাসপেন্স। বিলিয়নিয়ার পার্টিতে রহস্যজনক হত্যাকাণ্ডের তদন্ত করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। আবুনদানিতা এন্টারটেনমেন্ট, অনু মেনন এবং প্রাইম ভিডিওর সঙ্গে এর আগে ‘শকুন্তলাদেবী’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন বিদ্যা। ত্রয়ীর দ্বিতীয় ভেঞ্চারে বিদ্যাকে দেখতে মুখিয়ে ভক্তরা।


That's why they are not on social media!