০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৩:২৬ অপরাহ্ন


এবার মুখোমুখি শাকিব-নিশো
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-১১ ২১:৩৭:৩৩
এবার মুখোমুখি শাকিব-নিশো শাকিব খান, আফনান নিশো



প্রথমবারের মতো ছোট পর্দার সুপারস্টার আফরান নিশো পা রাখতে চলেছেন বড় পর্দায়। তবে এসেই তার মুখোমুখি হতে হবে বড় পর্দার সুপারস্টার শাকিব খানের। অন্তত এই দুই অভিনেতার ছবি মুক্তির তারিখ লক্ষ করলে তেমনটাই চোখে পড়বে।


আগামী ঈদুল আজহা উপলক্ষে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার গতকাল, ১০ মে প্রকাশ করা হয়েছে। যেখানে লম্বা চুলে ধরা দেন শাকিব, পেছনে ঝুঁটি বাঁধা। গলায় একটি হাত রেখে সুদূরে বিষণ্ণ দৃষ্টি। বৃষ্টিতে ঠোঁটের মাঝে একটা জ্বলন্ত সিগারেট। পোস্টার জুড়ে রয়েছে রহস্যের ইঙ্গিত।


ফেসবুক পাতায় পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে শাকিব খান লিখেছেন, “প্রিয়তমা’র যাত্রা শুরু!” সঙ্গে হ্যাশট্যাগে মুক্তির তারিখ জুড়ে দেন, ঈদুল আজহা ২০২৩।


প্রয়াত ফারুক হোসেনর লেখা এবং হিমেল আশরাফের পরিচালনায় ‘প্রিয়তমা’ আসবে আগামী কুরবানী ঈদে। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। প্রযোজনা করছেন ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে আছেন ওপার বাংলার টিভি অভিনেত্রী ইধিকা পাল।


অপর দিকে, একই দিন অর্থাৎ বুধবার (১০ মে) অন্তর্জালে প্রকাশ পেয়েছে আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমার ফার্স্টলুক টিজার। প্রায় দেড় মিনিটের এই টিজারজুড়ে ছিল রহস্যের গন্ধ। বাইরে বিদ্যুৎ চমকাচ্ছে, নির্জন বাড়িতে ঢেকে রাখা সুড়ঙ্গে নেমে পড়েন নিশো। এরপর এগিয়ে যান সুড়ঙ্গের অপর প্রান্তে! পুরো টিজারে ছিল না কোনো সংলাপ। ব্যাকগ্রাউন্ড মিউজিকে রোমাঞ্চের পারদ যখন চরমে তখনই শেষ দিকে স্ক্রিনে লেখা ওঠে, ‘প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে ঈদুল আজহায়।’


২৮ মার্চ ‘সুড়ঙ্গ’ ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। এরপর নির্মাতা রায়হান রাফী মার্চের প্রথম সপ্তাহেই শুটিং শুরু করেন। চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিডেটের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটিতে নিশোর বিপরীতে জুটি বেঁধেছেন তমা মির্জা।


আগামী ঈদুল আজহায় মুখিয়ে আছেন ভক্ত-দর্শকেরা এই দুই বড় তারকার প্রেক্ষাগৃহ যুদ্ধ দেখতে। সবার প্রত্যাশা, মানসম্পন্ন নির্মাণ ও সুস্থ প্রতিযোগিতায় এগিয়ে যাবে ঢাকাই সিনেমা।


That's why they are not on social media!