০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৫:৩৪ অপরাহ্ন


ডন ৩-এ শাহরুখ খানের অনুপস্থিতি, ভক্তদের মন খারাপ
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-২২ ১৭:৪৮:৫৮
ডন ৩-এ শাহরুখ খানের অনুপস্থিতি, ভক্তদের মন খারাপ অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রণবীর সিং


ইভেন্টের একটি উত্তেজনাপূর্ণ মোড়ের মধ্যে, প্রযোজক রিতেশ সিধওয়ানি সম্প্রতি অ্যাকশন-প্যাকড থ্রিলার ফ্র্যাঞ্চাইজি ডনের বহুল প্রতীক্ষিত তৃতীয় কিস্তি নিশ্চিত করে একটি তথ্যের বোমা ফেলে দিয়েছেন। এদিকে ভক্তরা ছবিটি পরিকল্পনা সম্পর্কে খবর জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তখন ডন ৩-এ শাহরুখ খানের এই সিকুয়ালে থাকার বিষয়ে নিয়ে নানা জল্পনা কল্পনা চলছে।


এন্টারটেইনমেন্ট টাইমসের খবর অনুসারে, নির্ভরযোগ্য সূত্র জানায় যে ছবিটির প্রযোজক ও পরিচালক ফারহান আখতার বর্তমানে অত্যন্ত প্রত্যাশিত এই সিনেমার চিত্রনাট্য তৈরিতে নিমগ্ন। যাইহোক, গুঞ্জনের মধ্যে, গুজব ছড়িয়েছে যে এসআরকে এই কিস্তিতে ডন হিসাবে তার আইকনিক ভূমিকাটি পুনরুদ্ধার করতে নাও পারে।


সাম্প্রতিক প্রতিবেদনগুলি থেকে জানা যায় যে রণবীর সিং, নির্বাচিত কয়েকজন অভিনেতার সাথে, বলিউড বাদশা শাহরুখ খানের অভিনীত সেই ডনের রহস্যময় চরিত্রটি চিত্রিত করার দৌড়ে রয়েছেন। একটি বিশ্বস্ত সূত্র এন্টারটেইনমেন্ট টাইমসকে প্রকাশ করেছে যে রণবীরকে আনুষ্ঠানিকভাবে ডন ৩-এ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করার জন্য নিশ্চিত করা হয়েছে।


ডন: দ্য চেজ বিগিনস এগেইন, যা শুধু ডন নামেই বেশি পরিচিত, ফারহান আখতার পরিচালিত একটি ২০০৬ সালের ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। ছবিটি প্রযোজনা করেছে রিতেশ সিধওয়ানি এবং আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট। ছবিতে অ্যান্টি-হিরো হিসেবে শাহরুখ খান এবং রোমা চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করেছেন। যদিও অর্জুন রামপাল, ইশা কপ্পিকার, বোমান ইরানি, পবন মালহোত্রা, রাজেশ খট্টর এবং ওম পুরী সহ-অভিনেত্রী ভূমিকায় দেখা যায়। কারিনা কাপুর একটি বিশেষ উপস্থিতি করছেন। ডন একই শিরোনামের ১৯৭৮ সালের চলচ্চিত্রের রিবুট সংস্করণ, এবং শীর্ষস্থানীয় অপরাধীর চেহারার অনুরূপ যাকে একটি ধাওয়ায় আহত হওয়ার পরে ডনকে ছদ্মবেশী করার জন্য এবং ড্রাগ মাফিয়ার উপর বুদ্ধি সংগ্রহ করার জন্য একটি গোপন মিশনে পাঠানো হয়েছিল।


That's why they are not on social media!