০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৬:৫৮ অপরাহ্ন


ধন্যবাদ দিলেন চঞ্চল, তানজানিয়ার কিলি পলের কণ্ঠে ‘সাদা সাদা কালা কালা’
কুবলাই
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৫-২৯ ১৯:৫৬:২৪
ধন্যবাদ দিলেন চঞ্চল, তানজানিয়ার কিলি পলের কণ্ঠে ‘সাদা সাদা কালা কালা’ চঞ্চল চৌধুরী, কিলি পল, এবং তার বোন নিমা পল


সামাজিক যোগাযোগমাধ্যমে তানজানিয়ার কিলি পল বেশ জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর। কয়েক দিন আগেই ‘দেওরা’ গানে ঠোঁট মিলিয়ে আবারও বাংলাদেশের মানুষের মন জয় করেছেন তিনি। এবার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর গাইলেন গত বছর সাড়া ফেলা ‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় গান ‘সাদা সাদা কালা কালা’।


তানজানিয়ার কিলি পল জনপ্রিয় বিভিন্ন গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে থাকেন। ‘দেওরা’ গানেও তিনি মিউজিকের সঙ্গে ঠোঁট মিলিয়েছিলেন। সচরাচর তিনি নিজের কণ্ঠে গান করেন না। 


তবে এবার তিনি নিজেই গাইলেন ‘তুমি বন্ধু কালা পাখি আমি যেন কী, বসন্তকালে তোমায় বলতে পারিনি’ গানটি। ভাঙা ভাঙা বাংলায় জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরের মুখে গাওয়া গানটি ছড়িয়েছে মুগ্ধতা।


কিলি পল নিজের গাওয়া ‘সাদা সাদা কালা কালা’ গানটির ভিডিও প্রকাশ করেন তাঁর ভেরিফায়েড টিকটক অ্যাকাউন্ট থেকে। ১ মিনিটের এই ভিডিও ২৪ ঘণ্টায় প্রায় ১৮ লাখ দর্শক দেখে।


এমন কি কিলি পলের গাওয়া গানের ভিডিও ‘হাওয়া’ সিনেমার অভিনেতা চঞ্চল চৌধুরী নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। সঙ্গে ক্যাপশনে ধন্যবাদ জানান কিলি পলকে মেনশন করে। মন্তব্যের ঘরেও তাঁর গাওয়া গানের প্রশংসা করেছেন অনেকে। 


শ্রোতারা শুভেচ্ছা জানাচ্ছেন কিলি পলকে। মন্তব্যের ঘরে তাসনুভা রিদয় নামের একজন লিখেছেন, ‘এই গানের জন্য আপনিই পারফেক্ট গায়ক।’ কানিজ ফাতেমা নামের আরেকজন লিখেছেন, ‘বিদেশিদের মুখে নিজের দেশের ভাষা শুনতে অন্য রকম এক ভালো লাগা কাজ করে।’


That's why they are not on social media!