০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:২২:৫৮ অপরাহ্ন


তেলেগু রিমেকে 'তাকদীর' পরিচালক: 'বাংলাদেশের জন্য গর্বের মুহূর্ত'
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৬-২২ ২০:৫০:৫৯
তেলেগু রিমেকে 'তাকদীর' পরিচালক: 'বাংলাদেশের জন্য গর্বের মুহূর্ত'


পুরস্কার বিজয়ী বাংলা ওয়েব সিরিজ "তাকদীর" অফিসিয়াল তেলেগু রিমেক "দায়া" শীঘ্রই ডিজনি + হটস্টারে মুক্তি পাবে।


"তাকদীর"-এর পরিচালক সৈয়দ আহমেদ শাওকি এটিকে "বাংলাদেশের জন্য একটি গর্বের মুহূর্ত" বলে অভিহিত করেছেন, তবে প্রকাশ করেছেন যে তিনি রিমেকের উন্নয়ন সম্পর্কে অবগত ছিলেন না।


“বাংলাদেশে আশ্চর্যজনক গল্প রয়েছে। আমাদের কাছেও দারুণ বই আছে। লেখকরা যেমন বইয়ের অধিকার রাখেন, আমরা অনুষ্ঠানের নির্মাতারা অধিকার রাখি না। তাই নির্মাতাদের অধিকার থাকলে আমি আরও অনেক রিমেক দেখতে চাই। আমি 'দায়া' সিরিজটি দেখব এবং আমি আশা করি এটি আসলটির থেকে ভালো হবে। রিমেক এমনই হওয়া উচিত। প্রধান অভিনেতা একজন দুর্দান্ত অভিনেতা, আমরা সবাই 'সত্য' সময় থেকে তার ভক্ত। আমার কাছে একমাত্র সংরক্ষণ আছে যে অধিকার হস্তান্তর সম্পর্কে আমাকে অবহিত করা যেতে পারে। তবুও আমি এখনও খুশি,” বলেছেন সৈয়দ আহমেদ।


"তাকদীর" এর অপ্রত্যাশিত জনপ্রিয়তার দিকে ফিরে তাকিয়ে পরিচালক বলেছেন, "এটি ছিল 2020, বিশ্বব্যাপী কোভিড লকডাউন ঘটছিল। লকডাউনের সময় আমরা লিখতাম। সেই সময়ে, ওটিটি প্ল্যাটফর্মগুলি এখানে একটি নতুন জিনিস ছিল। আমরা এমন কিছু করতে চেয়েছিলাম যাতে আমরা বিশ্বাস করি। দর্শকরা দেখবে কি না, আমরা জানতাম না।"


ঈশা রেব্বা, জেডি চক্রবর্তী, প্রুধ্বী রাজ, কমল কামারাজু, পবন সাদিনেনি পরিচালিত "তাকদীর" রিমেকে অভিনয় করবেন।


Hoichoi বাংলাদেশের প্রধান, সাকিব আর খান নিশ্চিত করেছেন যে "দায়া" একটি অফিসিয়াল রিমেক এই বলে, "আপনারা অনেকেই আমাদের ডিজনি হটস্টারের আসন্ন সিরিজ 'দায়া' সম্পর্কে জিজ্ঞাসা করছেন। আমরা আপনাকে জানাতে পেরে গর্বিত যে 'দায়া' আমাদের হিট সিরিজ তাকদীরের অফিসিয়াল রিমেক। আমি বিশ্বাস করি এটি শুধুমাত্র Hoichoi এর জন্য নয়, সমগ্র বাংলাদেশী বিষয়বস্তুর জন্য একটি উজ্জ্বল সংবাদ।"


"তাকদীর" এর আগে সেরা ওয়েব সিরিজের পুরস্কার জিতেছিল, আর সৈয়দ আহমেদ শাওকি সেফকিপার চ্যানেল আই ডিজিটাল অ্যাওয়ার্ডে সেরা পরিচালকের পুরস্কার জিতেছিল।


ওয়েব সিরিজের কাস্টে চঞ্চল চৌধুরী, মনোজ কুমার প্রামাণিক, সানজিদা প্রীতা এবং সোহেল মন্ডল প্রধান চরিত্রে অভিনয় করেছেন।


That's why they are not on social media!