০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:১৩:৫৫ অপরাহ্ন


বিজয় সেতুপতির গ্র্যান্ড এন্ট্রি
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৭-২৪ ২০:২৭:৪৪
বিজয় সেতুপতির গ্র্যান্ড এন্ট্রি বিজয় সেতুপতি, শাহরুখ খান


সোমবার জাওয়ানের নির্মাতারা পোস্টারের ধারাবাহিকতা অনুসারে অবশেষে বিজয় সেতুপতি বা "মৃত্যুর ডিলার" সমন্বিত তার নতুন পোস্টার রিলিজ করেছে। পোস্টারটিতে ফারজি তারকাকে চশমা পরে একটি 'ইনটেন্স লুক'এ দেখা যায়। পোস্টারে লেখা ছিল, "দা ডিলার অফ ডেথ" অর্থাৎ, "মৃত্যুর ডিলার"। পোস্টারটি শাহরুখ খান তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ছবির মতোই মারাত্মক একটি ক্যাপশন সহ শেয়ার করেছিলেন। তাতে লেখা ছিল, "তাকে থামানোর কোনো উপায় নেই... নাকি আছে? সাবধান!"

পোস্টারটি অভিনেত্রী ভূমি পেডনেকার সহ অনেকেই পছন্দ করেছেন, যিনি মন্তব্য করেছেন, "উত্তেজনার মাত্রা ১০০%!"

এক দিন আগে, জওয়ানের নির্মাতারা একটি চোখ সমন্বিত একটি চমকপ্রদ নতুন পোস্টার রিলিজ করে ভক্তদের আগ্রহ জাগিয়েছিলেন। রেড চিলিস এন্টারটেইনমেন্টের টুইটার পেজে কোনো ব্যক্তির পরিচয় প্রকাশ না করেই পোস্টারটি দিয়ে ভক্তদের ভেতর কৌতূহল জাগায়। ঐকমত্য অবশ্য বিজয় সেতুপতিই রয়ে গেছেন। পোস্টারের পাশে ক্যাপশনে লেখা আছে, "সে আপনাকে খুব কাছ থেকে দেখছেন! সতর্ক থাকুন।"

এর আগে শাহরুখ খান তার সহ-অভিনেতা নয়নথারার একটি পোস্টার শেয়ার করে আমাদের ফিডকে পোস্ট করেছিলেন। পোস্টারটি শেয়ার করে যেটি নয়নথারাকে একটি উচ্ছ্বসিত (টম্ব রাইডারের মতো) নতুন লুকে দেখা যায়, পাঠান তারকা কেবল লিখেছেন, "তিনি সেই বজ্র যা ঝড়ের আগে আসে"।


That's why they are not on social media!