০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৪:৪৯ পূর্বাহ্ন


জোভানের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন নীলাঞ্জনা!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-১৪ ২১:২৮:০৬
জোভানের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন নীলাঞ্জনা! নীলাঞ্জনা নীলা


বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত তেমন কোনো তথ্যই প্রকাশ করেননি তিনি। এদিকে ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে অভিনেত্রী নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন জোভান!

শেষমেশ জোভানের সঙ্গে বিয়ের নিয়ে মুখ খুললেন নীলাঞ্জনা। অভিনেতার সঙ্গে বিয়ের এমন গুঞ্জনে এই অভিনেত্রী স্পষ্টভাবে জানান, যা রটেছে এমন কোনো কিছু ঘটেনি। অর্থাৎ জোভানের সঙ্গে অভিনেত্রী নীলার বিয়ের খবরটি সম্পূর্ণই ভুয়া!

শনিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে মজা করে এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ! বড় বিস্মিত আমি, ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’

পাশাপাশি ভক্তদের সতর্কও করে নীলা আরও লেখেন, 'একটু গুলিয়ে ফেলেছেন, এটা আমার বিয়ের দিন না। যখন সময় আসবে, তখন আমি নিজেই সবার সঙ্গে এই আনন্দ ভাগ করে নেব।’ সেই সঙ্গে হ্যাশট্যাগে বলেন, ‘নট দ্য বিগ ডে ইয়েট’ (এখনও বিয়ের দিনটি আসেনি)।'

অন্য দিকে, এক গণমাধ্যমে জোভানের এক কাছের বন্ধু বলেন, আগামী দুই দিনের মধ্যে স্ত্রীকে সবার সামনে পরিচয় করিয়ে দেবেন তিনি। এখন একটু সময় নিচ্ছেন।