০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫৮:২২ পূর্বাহ্ন


এবার কি বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেল ডি মারিয়া?
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-০৯ ১৭:৩৬:৪৬
এবার কি বাংলাদেশে আসছেন অ্যাঞ্জেল ডি মারিয়া? অ্যাঞ্জেল ডি মারিয়া,


গত মাসে ১১ ঘণ্টার সফরে বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এই সংক্ষিপ্ত সফরে মার্টিনেজকে দেখার সুযোগ পাননি সাধারণ ভক্তরা। হয়তো এবার সেই আক্ষেপ থেকে মুক্তি পেতে চলেছে আর্জেন্টিনা ফুটবল ভক্তদের। কারণ, মার্টিনেজের পর বাংলাদেশে আসতে পারেন আরেক বিশ্বকাপজয়ী তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। এমনই গুঞ্জন ভারতীয় গণমাধ্যমে।

মঙ্গলবার (৮ আগস্ট) ভারতীয় গণমাধ্যম দৈনিক সংবাদ প্রতিনিতে হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে। ক্রীড়া প্রবর্তক সংস্থা শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের মালিক শতদ্রু দত্ত, যিনি কিছুদিন আগে অ্যামি মার্টিনেজকে কলকাতায় নিয়ে এসেছিলেন, এখন বিশ্বকাপের ফাইনালে গোলদাতাকে কলকাতায় আনার উদ্যোগ নিয়েছেন। এটা যে মত শোনাচ্ছে. তবে শতদ্রু এ বিষয়ে এখনো কিছু নিশ্চিত করেননি।

অ্যাঞ্জেল ডি মারিয়া ছিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের অন্যতম সদস্য। পুরো কাতার বিশ্বকাপের নজর কেড়েছিলেন এই ফুটবলার। সব ঠিক থাকলে অক্টোবরের শেষে কলকাতায় দেখা যেতে পারে ডি মারিয়াকে। যদিও এখনই তারিখ চূড়ান্ত করেননি তারকা ফুটবলার। তবে মনে করা হচ্ছে, ২১-২৬ অক্টোবরের মধ্যে যে কোনো সময় কলকাতায় পা রাখতে পারেন ডি মারিয়া।

ভারতীয় গণমাধ্যমের মতে, বাংলাদেশি ভক্তদের জন্যও রয়েছে সুখবর। কলকাতায় আসার আগে বা পরে অল্প সময়ের জন্য বাংলাদেশে আসতে চান ডি মারিয়া। আর যদি সত্যিই হয় তাহলে এদেশের ফুটবলপ্রেমীরা আরেকবার বিশ্বকাপজয়ী ফুটবলার দেখার সুযোগ পাবেন।

এর আগে, মার্টিনেজ ৩ জুলাই ১১ ঘণ্টার সফরে বাংলাদেশে আসেন। সফরের অংশ হিসেবে মার্টিনেজ একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের কার্যালয়ে একটি অনুষ্ঠানে যোগ দেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন এবং তাকে একটি আর্জেন্টিনার জার্সি উপহার দেন। ইনস্টাগ্রামে বাংলাদেশ সফরের ছবি পোস্ট করে নিজের অনুভূতি জানাতে ভোলেননি বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক।