০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫৪:০৮ পূর্বাহ্ন


আশনা শ্রফের সাথে বাগদানের ঘোষণা দিলেন আরমান মালিক
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৮-২৮ ১৯:০৯:৫৪
আশনা শ্রফের সাথে বাগদানের ঘোষণা দিলেন আরমান মালিক আশনা শ্রফের সাথে বাগদানের ঘোষণা দিলেন আরমান মালিক


বলিউডের এই সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক। বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়ে সংগীতপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন এই শিল্পী। এবার তার জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করতে যাচ্ছেন আরমান।

দীর্ঘ দিনের প্রেমিকা আশনা শ্রফকে আংটি পরিয়ে বাগদানের ঘোষণা দিলেন এই বলিউড কণ্ঠ শিল্পী। সামাজিক যোগাযোগমাধ্যমে আংটি পরানোর মুহূর্তের বিভিন্ন দৃশ্য শেয়ার করেছেন তিনি।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকা আশনা শ্রফকে আংটি পরানোর একাধিক ছবি পোস্ট করে আরমান লিখেছেন, "এবং আমাদের চিরকাল মাত্র শুরু হয়েছে"। আরমানের বাগদত্তা আশনা পেশায় একজন ফেসবুক সেলিব্রেটি। ফ্যাশনের দিকেই ঝোঁক তার। দীর্ঘদিন ধরেই আরমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

 যদিও এর আগে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কে কথা মোটেই জানাননি আরমান বা আশনা, তবে ২০১৯ সাল থেকে একে অপরকে ‘ডেট’ করছেন তারা। সম্প্রতি আশনার জন্মদিনে দেখা গিয়েছিল আরমানকে।

বলিউডের অভিজ্ঞ সংগীত পরিচালক অনু কাপুরের ভাইপো আরমান। যদিও চাচার সঙ্গে সম্পর্ক ভালো নেই আরমান ও আমাল দুই ভাইয়ের। কারও দয়ায় নয়, নিজেদের চেষ্টা ও পরিশ্রমের জোরে বলিউডে নিজেদের জায়গা তৈরি করেছেন তারা। এ দাবি একাধিকবার করেছেন আরমান। মাত্র ২৮ বছর বয়সেই একাধিক জনপ্রিয় গান তার ঝুলিতে। ‘তারে জ়মিন পর’, ‘ভূতনাথ’, ‘জয় হো’, ‘রয়’-এর মতো সিনেমায় গান গেয়েছেন আরমান।