০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৫০:২৪ অপরাহ্ন


স্কুল শিক্ষিকা থেকে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-০৯-০৬ ২০:৩৯:২৩
স্কুল শিক্ষিকা থেকে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কিয়ারা আদভানি,


বলিউডে পা রাখার আগে কিয়ারা আদভানি ছিলেন একজন সাধারণ স্কুলের শিক্ষিকা। তার মা জেনেভিভ আদভানি মুম্বইয়ের এক প্লে-স্কুলের প্রধানশিক্ষিকা ছিলেন। সেই স্কুলেই শিক্ষিকা হিসাবে যোগ দেন বর্তমান বলিউডে অন্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী কিয়ারা আদভানি।

পিঙ্কভিলার এক প্রতিবেদন থেকে জানা যায়, শিক্ষিকা হিসেবেই ক্যারিয়ার শুরু করেছিলেন "কবীর সিং" খ্যাত কিয়ারা আদভানি। অভিনয়ে এসেও প্রথম শিক্ষিকার ভূমিকায় দেখা গিয়েছিল কিয়ারাকে। 'লাভ স্টোরিজ' সিরিজে তাকে দেখা গিয়েছিল শিক্ষিকার ভূমিকায়। দর্শকের কাছে অভিনেত্রী হিসেবে বেশ পরিচিতিও পেয়েছিলেন এই চরিত্রে করে।

কিয়ারা আদভানির মতে বক্স অফিস সাফল্য এবং দর্শক ও অনুরাগীদের প্রশংসা তার ভালো কাজ করার ইচ্ছা ও আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, বলিউডে পা রাখার আগে এমন ব্যস্ত জীবনের সঙ্গে ওয়াকিবহাল ছিলেন না কিয়ারা আদভানি। কারণ তখন নিজের পেশায় মায়ের অনেক কাছাকাছিই থাকতেন তিনি। ২০১৪ সালে বলিউডে অভিষেক হয় তার। এর আগে মডেলিং করেছেন তিনি।

একের পর এক সিনেমার সাফল্যে, এখন ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। সামনে হৃতিক রোশনের সঙ্গে 'ওয়ার ২' সিনেমায় দেখা যাবে কিয়ারাকে। এছাড়া হাতে রয়েছে 'গেম চেঞ্জার', 'মি. লিলি'সহ একাধিক সিনেমা।

এই ব্যস্ততার মাঝেই চলতি বছরের ফেব্রুয়ারিতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সাতপাকে বাঁধা পরেন কিয়ারা। কাজের ব্যস্ততায় বিয়ের পর দ্রুতই কাজে ফিরেছিলেন এই তারকা জুটি।


That's why they are not on social media!