০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৩৭:৪৯ অপরাহ্ন


আলিয়াকে নয়, কোন নায়িকাকে বিয়ে করতে চেয়েছিলেন রণবীর?
সাজ্জাদ হাসান
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১০-২১ ১৯:১৭:৫১
আলিয়াকে নয়, কোন নায়িকাকে বিয়ে করতে চেয়েছিলেন রণবীর? আলিয়া ভাট, রণবীর কাপুর


বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘ চার বছর একসঙ্গে থাকার পর ২০২২ সালে সংসার পাতেন ‘রণলিয়া’ জুটি। তবে আলিয়ার সঙ্গে সম্পর্কের আগে একের পর এক প্রেম এসেছিল এই তারকার জীবনে। বহুবার প্রকাশ্যেও এসেছে সেই খবর।

শুধু দীপিকা পাড়ুকোন নন ক্যাটরিনা কাইফের মতো সুন্দরী এবং জনপ্রিয় আরও বহু অভিনেত্রীদের সঙ্গেই ঘনিষ্ঠতা ছিল রণবীরের। আলিয়ার সঙ্গে বিয়ের পর নিজেকে অনেকটা গুছিয়ে নেন রণবীর। তবে জানা যায়, মহেশ কন্যা আলিয়াকে বিয়ে করার ইচ্ছে ছিল না রণবীরের, ইচ্ছে ছিল অন্য এক নায়িকাকে বিয়ে করার।

কোন নায়িকাকে বিয়ে করতে চেয়েছিলেন রণবীর? বেশ কয়েক বছর আগে ‘কফি উইথ করণ’-এর শোতে সে কথা জানিয়ে ছিলেন এই অভিনেতা।

সেখানেই  প্রযোজক-পরিচালক করণ জোহর রণবীরকে জিজ্ঞেস করেন আনুশকা শর্মা, আলিয়া ভাট এবং জ্যাকুলিন ফার্নান্দেজ— এই তিন জনের মধ্যে কাকে ‘বিয়ে’ করবেন এবং কার সঙ্গে ‘হুকআপ’ (একরাত্রিবাস) করবেন রণবীর। এক মুহূর্ত না ভেবেই অভিনেতা বলেন তিনি বিয়ে করতে চাইবেন ‘অ্যায় দিল হে মুশকিল’ খ্যাত অভিনেত্রী আনুশকা শর্মাকে। আর অন্য দুই নায়িকাকে বিয়ে করবেন না, কেবল ‘হুকআপ’।

যদিও শেষমেশ রণবীরের মনের সেই ইচ্ছেপূরণ হয়নি।

বিরাট কোহলির সঙ্গে সংসার পাতেন আনুশকা। অন্য দিকে পর পর প্রেম ভাঙার পর আলিয়ার মধ্যেই নিজের যোগ্য জীবনসঙ্গিনীকে খুঁজে পান অভিনেতা। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে। ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে রণবীর-আলিয়ার মেয়ে রাহাও।

রণবীরকে আগামীতে দেখা যাবে সন্দীপ রেড্ডি ভাঙ্গার সিনেমা ‘অ্যানিম্যাল’-এ।

ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এতে আরও আছেন অনিল কাপুর ও ববি দেওল। ডিসেম্বরের ১ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।


That's why they are not on social media!