০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৪:১৪ পূর্বাহ্ন


ওয়াংখেড়েতে অনুশীলনে সাকিব, প্রধান কোচের খামখেয়ালি!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১০-২২ ১৬:২৭:৪৩
ওয়াংখেড়েতে অনুশীলনে সাকিব, প্রধান কোচের খামখেয়ালি! বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান


ওয়াংখেড়েতে স্থানীয় সময় দুপুর ২টা থেকে শুরু হয় বাংলাদেশ দলের অনুশীলন। তবে তার এক ঘন্টা আগেই মাঠে উপস্থিত ছিল বাংলাদেশ দল। টেকনিক্যাল পরামর্শক শ্রীধরন শ্রীরামকে নিয়ে মাঠে প্রবেশ করে উইকেটের কাছে গিয়ে কথা বলতে দেখা যায় সাকিবকে।

পুনেতে ভারতের বিপক্ষে ওয়ার্মআপ করেও ম্যাচে শেষ খেলা হয় নাই বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের। মাংশপেশির ইনজুরিতে থাকা এই অলরাউন্ডার মুম্বাইতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেন কিনা তা নিয়েও আছে অনিশ্চয়তা। তবে দলের অনুশীলনে শুরু থেকে দেখা যাচ্ছে তাকে।

পরে ডাগআউটে এসে নাজমুল হোসেন শান্তর সঙ্গে খোশগল্পে মাতেন সাকিব। বেশ ফুরফুরে মেজাজে দেখা যায় তাকে। ওয়ার্মআপে ফুটবল খেলার সময়ও সাকিব ছিলেন স্বাভাবিক। খুব স্বাভাবিক ভাবেই দৌড়াতে দেখা গেছে তাকে। 

অনুশীলনে তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাসদের দেখা গেছে বড় শটের চেষ্টায়।

গত তিন ম্যাচে রান না পাওয়া শান্তকে আলাদা নেটে নিয়ে প্রাকটিস করাচ্ছেন শ্রীরাম। হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমানরা নেটে বল করায় ব্যস্ত থাকলেও তাসকিন আহমেদকে দেখা যায় আলাদাভাবে। তিনি নেটের পাশে স্পট বোলিংয়ের অনুশীলন করেছেন। 

তবে এদিনের অনুশীলনে এখনো পর্যন্ত দেখা যায়নি প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে। তিনি অবশ্য স্টেডিয়ামে এসেছেন কিন্তু অনুশীলনে তৎপরতা দেখাচ্ছেন না। টেকনিক্যাল পরামর্শক শ্রীরাম ও সহকারি কোচ নিক পোথাস অনুশীলন তদারকি করছেন।