০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৮:০১ পূর্বাহ্ন


অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়: দীঘি
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১১-০৯ ২০:৩৮:২৭
অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়: দীঘি প্রার্থনা ফারদিন দীঘি, সংগীতশিল্পী ইমরান ও পূজা


কিছু দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রার্থনা ফারদিন দীঘির কয়েকটি ছবি ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যাচ্ছে দীঘি এক তরুণের কাঁধে হাত দিয়ে, মাথায় মাথা হেলান দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। আর এতে নেটদুনিয়ায় চাউর হয় দিঘীর প্রেমের গুঞ্জন। তবে ঢাকাই সিনেমার এই নায়িকা এসব গুঞ্জনকে অস্বীকার করেন। 

সম্প্রতি সিএমভি ইউটুবে চ্যানেল এ মুক্তি পাওয়া ইমরান এবং পূজার নতুন গান 'চোখে চোখে'তে কাজ করেছেন দীঘি। গানটির রিলিজ অনুষ্ঠানে ইমরান এবং পূজার সঙ্গে উপস্থিত দীঘি। সংবাদিকদের নানান প্রশ্নে উঠে আসে সেই ভাইরাল ছবির বিষয়টিও। এই বিষয় দীঘি বলেন, 'ছেলেটি আমার বাল্যবন্ধু। আমি মনে করি অভিনয়ের বাইরে একটা ব্যক্তিগত জীবন রয়েছে আমাদের। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ ভিন্ন একটা পৃথিবী থাকে। সেসব কখনো সামনে আনি না আমরা। আর সেখান থেকেই কোনোভাবে একটা ছবি চোখে পড়েছে সবার।'

আলোচিত এই নায়িকা আরো বলেন, 'ছবিটি নিয়ে কিছু জায়গায় সংবাদও হয়েছে। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনো অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে, কিন্তু কখনো বের হবে না।'

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণু চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন দীঘি। আর সম্প্রতি ‘জীবন জুয়া’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।

দীঘি অভিনীত ‘চোখে চোখে’ শিরোনামে গানটির মিউজিক ভিডিও রিলিজ হয়েছে সিএমভি'র ইউটুবে চ্যানেলে। গানটির কথা লিখেছেন পীযূষ দাস এবং এতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও পূজা।


That's why they are not on social media!