০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৪৪:৪৭ পূর্বাহ্ন


নিহা-জোভানকে দিয়েই শুরু ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১১-৩০ ১৯:৪৫:৩৯
নিহা-জোভানকে দিয়েই শুরু ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’ 'ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’


জোভান-নিহা জুটির এ বিশেষ রোমান্টিক নাটকটি নির্মাণ করেছেন দেশের অন্যতম ডিরেক্টর মিজানুর রহমান আরিয়ান। এই গল্প নিয়ে আরিয়ান বললেন, ‘বিশ্ববিদ্যালয়ে পড়েছেন অথচ প্রেমে পড়েননি, এমন ঘটনা আছে বলে জানা নেই। আমার এবারের গল্পটি সেই বিশ্ববিদ্যালয় জীবনের একটি গভীর প্রেম নিয়ে। যে গল্পটি দেখলে বিশ্ববিদ্যালয়ের দিনগুলোতে ফিরে যাবেন বেশিরভাগ মনুষ।’

টিভি নাটকে নিজের আলাদা একটি শক্তিশালী বলয় তৈরি করেছেন ফারহান আহমেদ জোভান। নানাবিধ চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন বারেবার। তার অধিকাংশ সাফল্য রোম্যান্টিক কাজে করেই। সমসাময়িক অভিনয়শিল্পীদের মধ্যে তাকে প্রেমিক চরিত্রে একটু বেশিই পছন্দ করে দর্শক। যেটার প্রমাণ মিলেছে বহু নাটকের সাফল্যে।

সেই অভিনেতা যখন যুক্ত হন মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায়, প্রেমের রসায়ন অন্য উচ্চতায় পৌঁছানোই স্বাভাবিক। এখানেই শেষ নয়; জোভান-আরিয়ানকে দিয়েই বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে 'সিএমভি' আয়োজিত ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’।

উৎসবের শুরুটা হলো ‘হৃদয়ে হৃদয়’ নাটক দিয়ে। মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে এতে জোভানের বিপরীতে আছেন এই সময়ের অন্যতম তরুণ অভিনেত্রী নাজনীন নাহার নিহা।

এই উৎসব এবং নাটকটি প্রসঙ্গে জোভান বললেন, ‘অবশ্যই রোম্যান্টিক জনরায় কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। মনে হয়, এই ঘরানার কাজে আমি বেশি সফল। আমার যতগুলো কাজ দর্শকপ্রিয়তা পেয়েছে, অধিকাংশই রোম্যান্টিক। তারপরও ফাঁকে ফাঁকে ব্যতিক্রম গল্পে কাজ করেছি এবং করছি। তবে এবারের ভালোলাগার বিষয় হচ্ছে আমার অভিনীত নাটক দিয়েই রোম্যান্টিক উৎসবের শুরু হচ্ছে। উদ্যোগটি দারুণ মনে হয়েছে।’

পুরো নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায়। যার মধ্য দিয়ে শুরু হলো তিন জুটিকে নিয়ে দেশের প্রথম ‘ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’।


That's why they are not on social media!