০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:২৭:০০ অপরাহ্ন


মুক্তির আগে ‘ডানকি’ নিয়ে ভক্তদের যে বার্তা দিলেন কিং খান
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১২-০৭ ২২:০৯:১৪
মুক্তির আগে ‘ডানকি’ নিয়ে ভক্তদের যে বার্তা দিলেন কিং খান শাহরুখ খান, রাজকুমার হিরানি ‘ডানকি’


সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘ডানকি’ সিনেমার ট্রেলার। দীর্ঘদিন ধরেই ট্রেলারটির মুক্তির অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। সিনেমাটি ঘিরে ভক্তদের প্রত্যাশা আকাশ সমান, কারণ প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন শাহরুখ-হিরানি।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে বহুল আলোচিত এই সিনেমাটি। সিনেমাটি নিয়ে ভক্তদের নানা প্রশ্নের। এইবার নিজেই সেই প্রশ্নগুলোর জবাব দিলেন কিং খান। 

ছবি মুক্তির আগে শাহরুখ খান টুইটারে তাঁর জনপ্রিয় আস্ক এসআরকে সেশনের আয়োজন করে থাকেন।

গতকাল আয়োজিত এই সেশনে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেশনে এক ভক্ত লিখেছেন, ‘স্যার কোনো রোমান্টিক গান আছে কি এই ছবিতে?’ এই প্রশ্নের উত্তরে কিং খান বলেন,  ‘অবশ্যই আছে। আমি আছি অথচ রোমান্স থাকবে না তা কখনো হয়? বিষয়টা তো তাহলে যে হৃদয় আছে, কিন্তু সেটা আর চলছে না।’ শাহরুখের এই জবাবে তাঁর ভক্তরা মুগ্ধ হন।

শুধু তাই নয়, ডানকি যে খুব আবেগের ছবি হতে যাচ্ছে সেই আভাসও দিয়েছেন তিনি। এক অনুরাগী তাঁকে জিজ্ঞেস করেন, ‘শাহরুখ খান স্যার এই ছবি দেখার পর কি খুব কাঁদব? আমি আসলে ভীষণ ইমোশনাল তাই জিজ্ঞেস করছি।’ তাতে তিনি উত্তর দিয়ে লেখেন, ‘স্যরি বাবা, এই ছবি দেখে তোমার দারুণ কান্না পাবে।’

২০২৩ পুরোটাই যেন শাহরুখময়! চলতি বছর পরপর দুটি অলটাইম ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন বলিউড বাদশাহ। আর এখন বছর শেষে মুক্তির অপেক্ষায় ‘ডানকি’।

প্রথমবারের মতো গুণী নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে কাজ করেছেন শাহরুখ খান। নিঃসন্দেহে ভারতীয় সিনেমার সবচেয়ে বড় পরিচালক রাজকুমার হিরানি, যিনি সামাজিক কমেডি স্পেসে ক্লাসিক দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তাই শাহরুখ-হিরানি জুটির ‘ডানকি’ ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলোর মধ্যে একটি, যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা। এতে আরো রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচার এবং অনিল গ্রোভারসহ একঝাঁক তারকা। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।


That's why they are not on social media!