০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:২৭:২৮ অপরাহ্ন


৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন জেরিন খান
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৩-১২-১২ ১৮:৫২:২৯
৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন জেরিন খান জেরিন খান


বলিউড অভিনেত্রী জেরিন খান ভারতের শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করলেন। সোমবার শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে হাজিরা দেন জেরিন। ২০১৮ সালে ১২ লাখ রুপি অগ্রিম নিয়ে কালীপূজার অনুষ্ঠানে কলকাতা ও আশপাশের বেশ কয়েকটি জায়গায় অনুষ্ঠানে আসার কথা থাকলেও নাকি শেষ পর্যন্ত অনুষ্ঠানে আসেননি এই অভিনেত্রী।

সেই ঘটনার প্রেক্ষিতে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা এই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছিল। অভিযোগের প্রেক্ষিতে চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। সেই মামলায় গত সেপ্টেম্বর মাসে জেরিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে ছিল আদালত। এদিনই আদালতে আত্মসমর্পণ করেন জেরিন। 

সোমবার শিয়ালদহ আদালতে বলিউড অভিনেত্রীর হয়ে তার আইনজীবী পবন আগরওয়াল জামিনের জন্য আবেদন করেন। দু’পক্ষের বক্তব্য শোনার পর শর্তসাপেক্ষে জেরিন খানের জামিনের আর্জি মঞ্জুর করে আদালত। ৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে বিচারক জামিন মঞ্জুর করেন অভিনেত্রীর।

সঙ্গে শর্ত রয়েছে, আদালতের থেকে আগাম অনুমতি ছাড়া তিনি দেশের বাইরে পা রাখতে পারবেন না জারিন। এই মামলার পরবর্তী শুনানি আগামী ২৬ ডিসেম্বর। সেদিনও অভিনেত্রীকে আদালতে সশরীরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার দাবি, ২০১৮ সালে কলকাতা ও সংলগ্ন এলাকায় মোট ছ’টি কালীপূজার উদ্বোধনে আসার কথা ছিল অভিনেত্রীর। সেই মতো অগ্রিম টাকা নিয়েও শেষ পর্যন্ত জেরিন আর আসেননি। পরে জেরিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় মামলা হয়।


That's why they are not on social media!