০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১০:৫৬:০০ পূর্বাহ্ন


নিশোর সঙ্গে বন্ধুত্বে ফাটল নিয়ে যা বললেন অপূর্ব!
তানজিনা পারভীন
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-১৮ ২০:১৪:১৪
নিশোর সঙ্গে বন্ধুত্বে ফাটল নিয়ে যা বললেন অপূর্ব! জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো


নিঃস্বন্দেহে দেশের ছোটপর্দার বিপুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো। তাদের বন্ধুত্ব ক্যারিয়ারের একদম শুরু থেকেই। একে অন্যের বাসায় নিয়োমিত যাতায়াত ছিল। খুনসুটিতে মেতে উঠতেন এই দুই তারকা। আর সেই সব ভিডিও প্রায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যেতো। তবে বেশ কিছু সময় ধরে তাদের মধ্যে সম্পর্কটা সেই আগের মতো নেই বলে জানা যাচ্ছে।

নিশোর সঙ্গে বন্ধুত্বে ফাটল প্রসঙ্গে গণমাধ্যমে অপূর্ব বলেছেন, 'ইদানিং নিশোর সঙ্গে একটু মান-অভিমানের পালা চলছে। দীর্ঘদিন কথাও হয় না আমাদের। বন্ধুত্বে আস্থা এবং বিশ্বাসটা থাকা খুব জরুরি। কিন্তু কেন জানি না আমার মনে হয়েছে, সেই বিষয়টা আমাদের মধ্যে কম।'

গত বছর এক সাক্ষাৎকারে নিজেদের বন্ধুত্বের সমীকরণের কথা উল্লেখ করতে গিয়ে অপূর্ব বলেন যে তিনি নিজেই নিশোকে অভিনয়ে এনেছিলেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেটা সম্ভবত অনেকটা বদলেছে। সেই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের আশা, খুব দ্রুত যেন তাদের মান-অভিমান মিটে যায়।

এদিকে অপূর্ব বর্তমানে টলিউডের ‘চালচিত্র’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন। ছবির পরিচালক প্রতীম দাশগুপ্ত। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।


That's why they are not on social media!