০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৪০:২২ অপরাহ্ন


ব্যবসায়ী পরিচয়ে সামনে এলেন শাকিব খান!
সোহেল জুলফিকার
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০১-২০ ২১:২৪:২৮
ব্যবসায়ী পরিচয়ে সামনে এলেন শাকিব খান! শাকিব খান


সুপারস্টার শাকিব খান এবার আত্মপ্রকাশ করলেন নতুন এক পরিচয় নিয়ে। এবার ব্যবসায়ী হিসেবে করপোরেট জগতে যাত্রা শুরু করলেন তিনি। রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিয়েছেন বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। 

রিমার্ক এইচবিতে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে। শুধু বাংলাদেশই নয়, শাকিব খানের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে। 

আন্তর্জাতিক এই ব্যবসায়িক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব গ্রহণের উপলক্ষে শনিবার সকাল ১১ টায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজন রাখা হয়। এখানেই শাকিব খানের এই নবযাত্রার ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)। নকল ও ভেজাল পণ্য দিয়ে দেশের বাজার সয়লাব হয়ে গিয়েছে। দিনের পর দিন নকল পণ্যের পিছনে টাকা ব্যয় করে ভোক্তারা অর্থনৈতিক হয়রানিরও শিকার হচ্ছেন।


That's why they are not on social media!