০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০১:৫০:২৮ অপরাহ্ন


যে কারণে সোশ্যাল মিডিয়ায় নেই তারা!
আগন্তুক আলেয়া
  • আপডেট করা হয়েছে : ২০২৪-০৭-২৮ ১০:০৪:০৮
যে কারণে সোশ্যাল মিডিয়ায় নেই তারা!


বলিউডের আকাশচুম্বী জনপ্রিয়তা পাওয়া অনেকে তারকাই রয়েছেন যারা সামাজিক যোগাযোগমাধ্যম থেকে একেবারেই দূরে থাকেন। বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে তারা এই তথ্য দিয়েছেন- 

সময় নষ্টের মূল কারণ: রণবীর কাপুর

সোশ্যাল মিডিয়া থেকে বরাবরই দূরে থাকেন রণবীর কাপুর। সোশ্যাল মিডিয়াকে একপ্রকার সময় নষ্টের মূল কারণ হিসেবে মনে করেন অভিনেতা। অবসর সময়ে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। বর্তমানে কাজের ফাঁকে মেয়ে রাহাকে নিয়ে ব্যস্ত থাকেন রণবীর।

একটি গোপন অ্যাকাউন্ট রয়েছে: সাইফ আলি খান

পাতৌদি রাজকুমার সাইফ আলি খান কোনোদিনই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত থাকেননি। কিন্তু সম্প্রতি, মুম্বাই সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, তার একটি গোপন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। যেটা তিনি মাঝেমধ্যে ব্যবহার করেন।

আদিরার সঙ্গে সময় কাটাতে: রানি মুখার্জি

অবসরে মেয়ে আদিরার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করেন রানি। তাই সোশ্যাল মিডিয়ায় একেবারেই এই অভিনেত্রীকে দেখা যায় না বলে জানিয়েছেন এক সাক্ষাৎকারে।  

কাজের ফাঁকে বই: আমির খান

মিস্টার পারফেকশনিস্ট আমির খান সোশ্যাল মিডিয়াকে অবসর যাপনের বিকল্প বলে একেবারেই মনে করেন না। এক সাক্ষাৎকারে তিনি জানান, কাজের ফাঁকে বই পড়েন তিনি। এমনকি পরিবারের সঙ্গে ছুটির মেজাজেও মাঝেমধ্যেই দেখা যায়।

নিজের মতো করে সময় কাটাতে পছন্দ: রেখা

বলিউডের স্বপ্ন সুন্দরী রেখার সৌন্দর্যে আজও মোহিত হন আট থেকে আশি। নিজের অবসরে নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না তাকে।


That's why they are not on social media!