০১ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ০৩:৩১:৫৮ অপরাহ্ন


যারা সিঙ্গেল আছ, আই অ্যাম হেয়ার: ফারিয়া
ট্রেন্ড রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০২২-১২-১১ ০১:১৩:০৪
যারা সিঙ্গেল আছ, আই অ্যাম হেয়ার: ফারিয়া


‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দেখার আহবান জানাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরছেন চলচ্চিত্রটির অভিনয়শিল্পীরা। এরই ধারাবাহিকতায় ১৯ সেপ্টেম্বর বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ গিয়েছিলেন নুসরাত ফারিয়া ও তার দল।

সেখানে উপস্থিত শিক্ষার্থীদের গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ডদের নিয়ে সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য বলেন। আলোচনার ফাঁকে একজন শিক্ষার্থী বলে ওঠেন, ‘আমি তো সিঙ্গেল বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই।’

এ সময় নুসরাত ফারিয়া বলেন, ‘আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। ২৩ সেপ্টেম্বর, শুক্রবার দুপুর ৩টায় আমরা একসঙ্গে সিনেমা দেখছি, ওকে? পরের শুক্রবার যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।’

এই আয়োজনে নুসরাত ফারিয়া ছাড়াও অংশ নেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’র কুশলীরা।

‘অপারেশন সুন্দরবন’ মুক্তির আগে সর্বোচ্চ প্রচারণা চালাচ্ছে এই সিনেমার কুশলীরা। এরই অংশ হিসেবে এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষালয়ে প্রচারণায় অংশ নিয়েছেন সিয়াম-ফারিয়ারা।

সুন্দরবনে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন দীপংকর দীপন।


That's why they are not on social media!